বুদবুদের জঙ্গলে উদ্ধার মৃতদেহ, তৃণমূল কর্মী বলে দাবি

নিজস্ব প্রতিবেদন, বুদবুদ: রবিবার রাত প্রায় দেড়টা নাগাদ বুদবুদে জাতীয় সড়কের বাইপাসে জঙ্গল থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করে বুদবুদ থানার পুলিশ। মৃতের নাম চাঁদ বাউড়ি। তাঁর বয়স ৪১ বছর।
জানা গিয়েছে, গত ১১ জুলাই গণনার দিন থেকে নিখোঁজ ছিলেন গলসির পোতনা গ্রামের বাসিন্দা চাঁদ বাউড়ি। সোমবার সকালে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। পরে পুলিশ সিদ্ধান্ত নেয় দেহটি আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। সেই মতো দেহ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, মৃত চাঁদ বাউড়ি তৃণমূল কর্মী ছিলেন। কিন্তু পরিবারের তরফে রাজনৈতিক যোগ অস্বীকার করা হয়েছে।
গলসি ১ নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি জনার্ধন চট্টোপাধ্যায়ের দাবি, মৃত ব্যক্তি তৃণমূলের কর্মী ছিলেন। ১১ তারিখ থেকে নিখোঁজ থাকার পরে তাঁর অনেক খোঁজ করা হলেও, তাকে খুঁজে না পেয়ে পরিবারের সদস্যদের বলা হয়েছিল বুদবুদ থানায় নিখোঁজ ডাইরি করতে। সেইমতো পরিবার নিরুদ্দেশ হওয়ার অভিযোগ জানায় গত ১৩ তারিখ। এরপরেই রবিবার গভীর রাতে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। তিনি জানিয়েছেন, তার শরীরে কোথাও আঘাতের চিন্হ নেই সেটা পুলিশের কাছ থেকে তিনি জানতে পেরেছেন। এখন ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। অপরদিকে এই ঘটনায় পুলিশকেই দায়ী করেছেন বর্ধমান সদরের বিজেপির জেলা সহ-সভাপতি রমন শর্মা। তাঁর দাবি, গণনাকেন্দ্রের বাইরে পুলিশ লাঠিচার্জ করেছিল। হয়তো সেই লাঠির আঘাতেই তাঁর মৃত্যু হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =