সতীশ কৌশিকের মৃত্যুতে দাউদ যোগ!

সতীশ কৌশিকের মৃত্যুতে দাউদ-যোগ! বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে ফের একবার বিস্ফোরক দাবি করলেন সানভি মালু। স্বামী বিকাশ মালুর সঙ্গে দাউদ ইব্রাহিমের যোগাযোগ রয়েছে বলে দাবি করেন সানভি।

সতীশ কৌশিকের মৃত্যুর পরে নাম উঠে আসে দিল্লির ব্যবসায়ী বিকাশ মালুর নাম। তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর স্ত্রী সানভি মালু। সতীশের কাছে ১৫ কোটি ধার করেছিলেন বিকাশ, দাবি সানভির। তাঁর আরও অভিযোগ, সেই ঋণশোধ করা নিয়ে তর্কাতর্কির পরেই নাকি বর্ষীয়ান অভিনেতাকে বিষ দিয়েছিলেন বিকাশ। সেই অভিযোগের পরে এ বার আরও বিস্ফোরক দাবি করলেন সানভি।

উল্লেখ্য, ৮ মার্চ দিল্লিতে হোলির পার্টির পরেই অসুস্থ বোধ করেন সতীশ কৌশিক। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় বর্ষীয়ান অভিনেতা ও পরিচালকের। দিল্লিতে যে খামারবাড়িতে হোলি পার্টির আয়োজন হয়েছিল, সেটি ‘কুবের’ গ্রুপের শীর্ষকর্তা ও ব্যবসায়ী বিকাশ মালুর। নিজেদের হোলি পার্টিতে সতীশকে আমন্ত্রণ করেছিলেন বিকাশ। তাঁর স্ত্রী সানভির দাবি, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন বিকাশ। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। দিল্লি পুলিশের কাছে এই সংক্রান্ত একটি চিঠি লিখেও অভিযোগ জানিয়েছিলেন বিকাশের স্ত্রী।

এরপর এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় সানভি বলেন, ‘বিকাশ নিজে বলেছিলেন দাউদের ছেলে আনাস তাঁদের বাড়িতে এসেছিল। এছাড়াও এমন একজন আসত যে নাকি দাউদের ডান হাত ছিল।’ সানভির অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =