কেরিয়ারের মাইলফলক ম্যাচে জ্বলে উঠলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

আল রিয়াধের বিরুদ্ধে কেরিয়ারের মাইলস্টোন ম্যাচে জ্বলে উঠলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । গোল করে এবং গোল করতে সাহায্য করে কেরিয়ারের ১২০০তম ম্যাচ রাঙিয়ে রাখলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর মাইলফলক ম্যাচ দেখতে আল রিয়াধের স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ। এবং রোনাল্ডোর ছেলেমেয়েদেরও দেখা গিয়েছে বাবার মাইলস্টোন ম্যাচ দেখতে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে।

বয়স তাঁর ৩৮। এই বয়সেও রেকর্ড গড়ার খিদে তাঁর বিন্দুমাত্র কমেনি। আল রিয়াধের বিরুদ্ধে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিজের মাইলস্টোন ম্যাচে ৩১ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। প্রথমার্ধ শেষ হওয়ার আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অ্যাসিস্ট থেকে আল নাসেরের হয়ে দ্বিতীয় গোল করেন ওটাভিও। এভাবেই নিজের মাইলস্টোন ম্যাচ গোল করে এবং করিয়ে স্মরণীয় করে রাখলেন রোনাল্ডো।

আল নাসের বনাম আল রিয়াধের ম্যাচে রোনাল্ডোর সতীর্থ তালিস্কা জোড়া গোল করেন। আল রিয়াধের হয়ে মাত্র ১টি গোল শোধ করতে পেরেছিলেন আন্দ্রে গ্রে। যার ফলে শেষ অবধি ৪-১ ব্যবধানে জিতে মাঠ ছাড়েন রোনাল্ডোরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলারদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। তাঁর আগে এই তালিকায় রয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন গোলকিপার পিটার শিল্টন। তিনি ১৩৮৭টি ম্যাচ খেলেছিলেন। রোনাল্ডো কি তাঁর রেকর্ড ভাঙতে পারবেন? ৩৮ বছর বয়সী তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কেরিয়ারের ৮৬৮তম গোল করেছেন। সৌদি প্রো লিগে রোনাল্ডোর ক্লাব আল নাসের ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দুই নম্বরে রয়েছে। আল নাসের জিতেছে ১২টি ম্যাচ, হার ৩টি এবং ড্র ১টি। সৌদি প্রো লিগে এক মরসুমে সবচেয়ে বেশি গোল করা ফুটবলারদের তালিকায় এখন শীর্ষে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ বারের সৌদি প্রো লিগে তিনি এখনও অবধি ১৬টি গোল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *