বোলপুর অগ্নিকাণ্ড : চিকিৎসকদের চেষ্টা বিফলে, মৃত্যু হল আব্দুল আলিমের

বোলপুর : বীরভূম জেলার বোলপুরের নতুন গীতগ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হল গৃহকর্তা আব্দুল আলিমের। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় ইতিমধ্যেই তাঁর স্ত্রী রূপা বিবি ও চার বছরের ছেলে আয়ান শেখের মৃত্যু হয়। ঘটনার পর থেকে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন আব্দুল আলিম।

কিন্তু শনিবার সকালে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় স্থানীয় এক হাতুড়ে চিকিৎসক চন্দন শেখ ও আলিমের মেজ ভাইয়ের স্ত্রী স্মৃতি বিবিকে আটক করেছে বোলপুর থানা। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বোলপুর থানার অন্তর্গত রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুনগীত গ্রামের ঘটনা।

বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়েছিলেন ওই পরিবারের সদস্যরা। এক তলা বাড়িতে জানলা খুলে ছোট ছেলে আয়ান শেখ (৪)-কে নিয়ে ঘুমিয়েছিলেন বছর চল্লিশের আব্দুল। ঘরে ছিলেন স্ত্রী রুপা বিবি (৩০)-ও। অভিযোগ, রাতের অন্ধকারে দুষ্কৃতীরা জানলা দিয়ে কেরোসিন তেল ছিটিয়ে ঘরে আগুন ধরিয়ে পালিয়ে যায়। রুম্পা বিবির চিৎকার-চেঁচামেচিতে দৌড়ে আসেন পাশের ঘরে শুয়ে থাকা তাঁর বড় ছেলে শেখ রাজ। চেঁচামেচি শুনে গ্রামের লোকজনও বাড়ির সামনে জড়ো হন। তত ক্ষণে তিন জনই আগুনে ঝলসে যান। অগ্নিদগ্ধ তিন জনকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তার পরেই তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে প্রথমে রুম্পা বিবির ছোট ছেলে আয়ানের মৃত্যু হয়। পরে মৃত্যু হয় রুম্পারও। শনিবার মৃত্যু হল আব্দুলেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − fourteen =