রং খেলে গঙ্গায় স্নান করতে নেমে স্রোতে ভেসে যাওয়া দুই কিশোরের দেহ উদ্ধার, নিখোঁজ আরও এক

রঙের উৎসবের আনন্দ পরিণত হল বিষাদে। রং খেলে গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল তিন জন। আগরপাড়ার আশ্রম ঘাটে তলিয়ে যাওয়া কিশোরদের মধ্যে মঙ্গলবার সকালে পানিহাটির শ্মশান ঘাট ও টিটাগড়ের গ্লাসকল ঘাট এলাকা থেকে উদ্ধার হয় দু’জনের দেহ। আর একজনের খোঁজ নেই। ভাগ্যক্রমে সেদিন তলিয়ে যাওয়া চতুর্থজন কোনওরকমে সাঁতরে পাড়ে আসতে পেরেছিল।
মৃত দুই কিশোরের নাম নীরজ রজক (১৬) ও রনিত রায় (১৬)। আদিত্য কুমারের এখনও খোঁজ মেলেনি। নিখোঁজ ওই কিশোরের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।
জানা গিয়েছে, সোমবার সকাল থেকে রঙ খেলার পর, বেলার দিকে চার বন্ধু মিলে গঙ্গায় স্নান করতে নামে। আচমকা জোয়ারের জলের স্রোতে চার জনেই তলিয়ে যায়। যদিও তাদের মধ্যে একজন কোনওক্রমে সাঁতরে পাড়ে ওঠে। কিন্তু বাকি তিন জন গঙ্গায় তলিয়ে গিয়ে নিখোঁজ হয়ে যায়। ঘটনাটি ঘটে খড়দা থানার আগরপাড়ার আশ্রম ঘাটে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগরপাড়ার হরিমোহন চ্যাটার্জি রোডে রঙ খেলার পর বাড়িতে না জানিয়ে আশ্রম ঘাটে স্নান করতে নামে চার বন্ধু। জোয়ারের তীব্র স্রোতে চার জনকেই ভাসিয়ে নিয়ে যায়। শিবম নামে একজন কোনওমতে সাঁতরে পাড়ে এসে উঠে স্থানীয়দের জানায়। খড়দা থানায় খবর দেওয়া হয়। পুলিশের উপস্থিতিতে বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধারকাজ শুরু করে।
মঙ্গলবার সকালের দিকে পানিহাটির শ্মশান ঘাট সংলগ্ন গঙ্গার ধার থেকে নীরজ রজকের দেহ উদ্ধার করে এনডিআরএফ। সকাল সাড়ে দশটা নাগাদ টিটাগড় গ্লাসকল ঘাট থেকে রনিত রায়ের দেহ উদ্ধার করে। আদিত্য কুমারের খোঁজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *