বুলডোজার দিয়ে ভাঙা হল বিজেপির পার্টি অফিস

এবার বিজেপির পার্টি অফিসে চলল বুলডোজার। ভাঙা পড়ল তারাতলায় থাকা পার্টি অফিস। এই অফিস ভাঙার সময়েই বিজেপি কর্মীদের সঙ্গে ধাক্কাধাক্কিও হয় পুলিশের। এলাকায় ব্যাপক উত্তেজনা। অভিযোগ, তারাতলা গরাগাছা পোর্ট ট্রাস্টের জমির উপর অবৈধভাবে তৈরি হয়েছিল বিজেপির এই পার্টি অফিস। সেটাই এদিন ভেঙে দেওয়া হয় কলকাতা পুলিশ ও পোর্ট ট্রাস্টের পক্ষ থেকে।

সূত্রের খবর, এদিন যে সময় এলাকায় বুলডোজার নিয়ে যায় তখনও অনেক বিজেপি কর্মী সেই জায়গায় ছিলেন। পোর্ট ট্রাস্টের পক্ষ থেকে পার্টি অফিসের ভিতর থাকা বিজেপি কর্মীদের বেরিয়ে আসতে বলা হয়। কিন্তু কেউ না বের হওয়ায় এগিয়ে যায় পুলিশ। তখন পুলিশের সঙ্গে তাঁদের বিতর্ক শুরু হয়ে যায়। বিজেপি কর্মীদের সঙ্গে দীর্ঘ সময় ধস্তাধস্তিও হয় পুলিশের। বেশ কিছুক্ষণের জন্য রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। এরপর সমগ্র ঘটনা সামাল দিতে নামে র‌্যাফ। কলকাতা পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় বেশ কয়েকজনকে আটকও করা হয়।

যদিও শেষ পর্যন্ত পার্টি অফিস ভাঙতে সক্ষম হয় পুলিশ। কিছু সময়ের মধ্যেই গুঁড়িয়ে দেওয়া হয় পদ্ম শিবিরের ওই কার্যালয়। অন্যদিকে এদিনই আবার বেহালা ম্যান্টন এলাকায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অস্থায়ী পার্টি অফিস সরিয়ে ফেলা হয়। ফুটপাতের উপর ছিল সেই পার্টি অফিস। দলীয় কর্মীরাই ভেঙে ফেলেন সেই পার্টি অফিস। প্রসঙ্গত, বেআইনি দখল, ফুটপাতের দখল নিয়ে বিগত কয়েকদিনে লাগাতার উদ্বেগ প্রকাশ করেছেন মমতা। তারপরই মাঠে নামে পুলিশ। রাজ্যজুড়ে শুরু হয় উচ্ছেদ অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =