ত্রিকোণ প্রেমের জের! চলন্ত বাসে স্ত্রীর প্রেমিকের গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টায় অভিযুক্ত স্বামী

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ত্রিকোণ প্রেমের জের! চলন্ত বাসেই স্ত্রীর প্রেমিকের গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বাধা দিতে গিয়ে আক্রান্ত হলেন স্ত্রীও। সোমবার রাতে দুর্গাপুরগামী চলন্ত বাসে ঘটনাটি ঘটে বাঁকুড়ার মল্লেশ্বরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় আহত দ’ুজনকেই ভর্তি করা হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগে মালদার হবিবপুরের বাসিন্দা নমিতার সঙ্গে প্রেম ও পরে বিয়ে হয় বাঁকুড়ার সিমলাপাল থানার অলকাধড়া গ্রামের বাসিন্দা সৌরভ সিংহবাবুর। বছর তিনেক আগে তাঁদের একটি মেয়েও হয়। গত ২৭ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ি থেকে মেয়ে সহ নিখোঁজ হয়ে যান নমিতা। এরপর নমিতার শাশুড়ি অর্চিতা সিংহবাবু সিমলাপাল থানায় লিখিত অভিযোগে জানান, ময়ূরেশ্বরের যুবক শেখ ঔরঙ্গজেব তাঁর পুত্রবধূ নমিতা ও নাতনিকে অপহরণ করে লুকিয়ে রেখেছেন।
পুলিশ সূত্রে খবর, সোমবার বিশেষ সূত্রে নমিতার স্বামী সৌরভ খবর পান প্রেমিক শেখ ঔরঙ্গজেবকে নিয়ে খাতড়া আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন নমিতা। এরপর থেকেই নমিতাকে অনুসরণ করতে শুরু করেন স্বামী সৌরভ। নমিতা নিজের মেয়ে ও শেখ ঔরঙ্গজেবকে সঙ্গে নিয়ে বাঁকুড়া থেকে দুর্গাপুরগামী বাসে উঠলে কেরানিবাঁধ এলাকায় সেই বাসে উঠে পড়েন স্বামী সৌরভও। এরপরই চলন্ত বাসে সৌরভ হাতে ছুরি নিয়ে ঔরঙ্গজেবের ওপর হামলা চালান বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আহত হন নমিতাও।
ঘটনার পরপরই বাস থেকে নেমে রাতের অন্ধকারে চম্পট দেন সৌরভ। ঘটনায় হতচকিত বাসচালক বাস ঘুরিয়ে সোজা বাঁকুড়া সদর থানার উদ্দেশ্যে রওনা দেন। এরই মাঝে বাঁকুড়া সদর থানার পুলিশ বাসটির কাছে পৌঁছে ওই বাসে করেই আহতদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সৌরভের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করলেও এখনও অধরা অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + three =