বালুরঘাট টাউন বিজেপির পার্টি অফিস ভাঙার চক্রান্ত  পুরসভার, দায়ের অভিযোগ

বালুরঘাট : দক্ষিণ দিনাজপুরের মঙ্গলপুরে থাকা বালুরঘাট টাউন বিজেপির পার্টি অফিসটি ভাঙার চক্রান্ত করছে পুরসভা। সেই জায়গায় ফুটপাথ ব্যবসায়ীদের বসানোর চেষ্টা করছেন পুরপ্রধান অশোককুমার মিত্র ও স্থানীয় কাউন্সিলর সুরজিৎ সাহা। এই অভিযোগ তুলে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন বালুরঘাট টাউন বিজেপির সভাপতি সমীরপ্রসাদ দত্ত। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে শহরে।

বালুরঘাট শহরের মঙ্গলপুর এলাকায় রয়েছে বিজেপির টাউন কার্যালয়। আগে এটাই দলের জেলা কার্যালয় ছিল। পূর্ত দফতরের জায়গার উপর পার্টি অফিসটি রয়েছে। বছর চারেক আগে ৫১২ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের সময় কার্যালয়ের একাংশ ভাঙা পড়েছে। আগের থেকে এখন অফিসটি ছোট হয়েছে।

গত বৃহস্পতিবার বালুরঘাট পুরসভা ও পুলিশ প্রশাসন যৌথভাবে ফুটপাথ দখলমুক্ত করতে বালুরঘাট শহরে বিশেষ অভিযান চালায়। হিলি মোড় থেকে মঙ্গলপুর হয়ে রঘুনাথপুর পর্যন্ত অভিযান চালানো হয়। সেদিন বিজেপির এই পার্টি অফিস চত্বরেও যান আধিকারিকরা। খুঁটিয়ে দেখা হয় এলাকা। এদিকে পার্টি অফিস ভাঙা হতে পারে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিজেপি নেতৃত্ব। যদিও সেদিন বিজেপি পার্টি অফিসের কিছুই ভাঙা হয়নি। তবে পুরসভা সেই অফিস ভাঙার পরিকল্পনা করেছে অভিযোগ তুলে শনিবার রাতে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিজেপির শহর সভাপতি পুরপ্রধান ও স্থানীয় কাউন্সিলারের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =