আসানসোল লোকসভার তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাই, জানালেন মলয় ঘটক

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: দুয়ারে লোকসভা নির্বাচন। দিনক্ষণ ঘোষণা হওয়া সময়ের অপেক্ষা। এই মুহূর্তে কোন দলের কে প্রার্থী হবে সেই নিয়ে জল্পনা তুঙ্গে। শনিবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মন্ত্রী মলয় ঘটক বললেন, ‘এবারেও আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হচ্ছেন শত্রুঘ্ন সিনহা।’ মলয় ঘটক বলেন, ‘শত্রুঘ্ন সিনহা একজন সাংসদ হিসেবে বিগত দিনে যে কাজ করে এসেছেন, সেই নিরিখে তাঁর জেতার ব্যবধান আরও বাড়বে।’ শুক্রবার কলকাতার দলীয় বৈঠকে সর্বসম্মতিক্রমে তৃণমূলের প্রার্থী হিসেবে শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণা হয় বলে দাবি করেন মন্ত্রী মলয় ঘটক।
এই বিষয়ে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পালের দাবি, ‘জেতার পর থেকে সাংসদের দেখা পাওয়া যায়নি। উনি তো আসানসোলে একাধিক উড়ালপুলের নির্মাণের কথা বলেছিলেন। বলেছিলেন সাধারণ মানুষের জীবন জীবিকার জন্য যে যে সমস্যা আছে তা মিটিয়ে দেবেন। কিন্তু তিনি কোথায় থাকেন, কোথায় খান, কখন আসানসোলে আসেন শিল্পাঞ্চলবাসীরা কেউ জানে না।’ অগ্নিমিত্রা পাল দাবি করেন, এবার লোকসভা ভোটে মোদিজির উদ্যোগে ভারতের উন্নয়ন দেখে নিশ্চিন্ত মনে জনগণ ইভিএমে পদ্মফুলে ছাপ দেবে। অগ্নিমিত্রার আক্ষেপ আজ দেশের মধ্যে সবথেকে নোংরা শহর হিসেবে চিহ্নিত আসানসোল অথচ সাংসদ নির্বিকার।
উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়ে শত্রুঘ্ন সিনহা তিন লক্ষেরও বেশি ভোটে জয়ী হন। সব মিলিয়ে বলা যায় লোকসভা ভোটের আগে রাজনৈতিক উত্তেজনার পারদ তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =