গরু পাচার মামলায় ইডি-র হাতে গ্রেপ্তার অনুব্রত কন্যা সুকন্যা

গরু পাচার মামলায় ইডি-র হাকে গ্রেপ্তার অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। ইডি সূত্রে খবর, বুধবার দিল্লিতে ইডির সদর দপ্তরে ডেকে পাঠানো হয়েছিল সুকন্যাকে। বেশ কিছু বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা তাঁর থেকে কোনও সদুত্তর পাননি। শেষ পর্যন্ত তাঁকে গ্রেপ্তার করা হয়।
প্রসঙ্গত, এর আগে তিনবার ইডির হাজিরা এড়িয়েছেন সুকন্যা মণ্ডল। শেষবার হাজিরার দিন ছিল ১৩ এপ্রিল। কিন্তু সেদিনও হাজিরা দেননি তিনি। আইনজীবী মারফত সুকন্যা ইডিকে শারীরিক অসুস্থতার কথা জানিয়েছিলেন। পরপর তিনবার ইডির হাজিরা এড়ানোর পর থেকেই বিভিন্ন মহলে গুঞ্জন শুরু হয়েছিল, এরপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এবার কড়া পদক্ষেপ করতে চলেছে কিনা তা নিয়ে। শেষ পর্যন্ত বুধবার দিল্লির প্রবর্তন ভবনে ইডির অফিসে যান সুকন্যা মণ্ডল। এরপরই এদিন সন্ধেয় ইডি তাঁকে গ্রেপ্তার করে।
উল্লেখ্য, গরু পাচার মামলার অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারির পর থেকেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকেরা তদন্ত গুটিয়ে আনতে শুরু করেন। বিশেষ করে এই গরুপাচারের এই বিপুল অঙ্কের টাকা কোন পথে পাঠানো হয়েছে তারও উত্তর খুঁজছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। এর আগে সুকন্যা জানিয়েছিলেন, তিনি এইসব বিষয়ে কিছুই জানেন না। সব জানেন বাবা অনুব্রত মণ্ডল-ই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + fourteen =