জামালপুরে গণধোলাইয়ে ২ ব্যক্তির মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: গোরু চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে গণ ধোলাইয়ের জেরে দুই ব্যক্তির মৃত্যু হল বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের তুরুক-ময়না গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর অভিযোগ, বেশ কিছু দিন ধরেই গ্রামের বিভিন্ন গোয়াল থেকে গোরু চুরি হয়ে যাচ্ছিল। কে বা কারা গ্রামের মানুষের গোরু চুরি করছিল তা কেউ ধরতে পারছিলেন না। এই নিয়ে ক্ষুদ্ধ ছিল গ্রামবাসীরা। গোরু চোর ধরতে নজরদারিও শুরু করেছিল গ্রামবাসীদের একাংশ।
জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে একটি ৪০৭ পিকআপ ভ্যানে করে পাঁচ জনের একটি দুÜৃñতী দল গ্রামে ঢুকে একটি গোয়ালঘরের তালা ভাঙার চেষ্টা করছিল। সেই সময় গ্রামের কয়েকজন আওয়াজ পেয়ে দুÜৃñতীদের তাড়া করলে তাদের মধ্যে তিনজন কোনও ক্রমে পালিয়ে গেলেও, দু’জন গ্রামের একটি পুকুরে ঝাঁপ দেয়। উত্তেজিত গ্রামবাসীরা গোটা পুকুর ঘিরে ফেলে। দুই দুÜৃñতী পুকুর থেকে উঠতেই তাদের বেধড়ক মারধর করে উত্তেজিত জনতা।
খবর পেয়ে জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতার হাত থেকে দুই ব্যক্তিকে উদ্ধার করে মেমারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন তাদের মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা গ্রামজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামে পুলিশ পিকেট মোতায়েন করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পলাতক বাকি তিনজনের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + fourteen =