চারবছরের শিশুকে উল্টে ঝুলিয়ে মারধরের অভিযোগ, ভাইরাল ছবি!

চার বছরের শিশুর ওপর অমানবিক অত্যাচার। ভাইরাল ভিডিও। ঘটনাটি হায়দ্রাবাদের রাজিভ নগরের। অভিযুক্ত প্রসেনজিৎ মণ্ডল মালদা বামন গোলা থানা এলাকার বাসিন্দা। আর যে শিশুর ওপর অকথ্য অত্যাচার করা হচ্ছে তার বাড়ি মালদা বামন গোলা এলাকাতেই। ঘটনার পর থেকে অভিযুক্ত গা ঢাকা দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রাজিভ নগর ও বামনগোলা থানার পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম প্রসেনজিত মণ্ডল। শিশুটির বাবার নাম পূর্ণ সরকার। সে ও তার স্ত্রী বেসরকারি সংস্থায় কাজ করে। কাজের সূত্রে হায়দ্রাবাদের রাজিভে বন্ধুর আত্মীয়র বাড়িতে থাকত।শিশুটির বাবার দাবি ঘটনাটি মাস দেড়েক আগের।সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পর তিনি বিষয়টি জানতে পারেন। হায়দ্রাবাদের একই আবাসনের মধ্যে থাকেন অভিযুক্ত যুবক ও অত্যাচারিত শিশুর পরিবার। ওই শিশুর বাবা-মা সেখানেই বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মাঝে মাঝে ছেলেকে প্রসেনজিতের কাছে রেখে যেতেন তারা। আর সেই সময় চলত অত্যাচার। ঝুলিয়ে পেটানো এই ছবি ঘিরে শোরগোল পড়েছে মালদা জেলা জুড়ে।

বামনগোলার স্থানীয় বাসিন্দারা জানান, ঘটনাটি নক্কারজনক ঘটনা।অভিযুক্ত প্রসেনজিত মণ্ডল নেশায় আশক্ত হয়ে পরেছে। যার ফলে সে কাজের সূত্রে হায়দ্রাবাদে রয়েছে। সে এর আগেই নেশার জিনিস বিক্রি করতো। সেই সময় পুলিশের হাতে একবার ধরাও পরেছিল। আমদের মনে হয় নেশায় আশক্ত হরে এই ঘটনা ঘটিরেছে। তার শাস্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =