মালদার হরিশ্চন্দ্রপুরে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। ঘটনা ঘিরে চাঞ্চল্য মালদার হরিশ্চন্দ্রপুরে। দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে মেলা থেকে বাড়ি ফেরার পথে ১৬ বছরের ওই নাবালিকাকে মোটরবাইকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। হরিশ্চন্দ্রপুর থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে তদন্ত চালাচ্ছে পুলিশ।

স্থানীয় ও নাবালিকা পরিবার সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চন্ডীপুরের পাশের গ্রাম উত্তর মশালদহ এলাকায় উরুষের মেলা চলছিল। সেখানেই ওই ধর্ষিতা নাবালিকা পরিবারের সঙ্গে মেলা দেখতে যায়। রাত বারোটা নাগাদ প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নাবালিকা মেলার পাশে ফাঁকা মাঠে গেলে সেখানেই কয়েকজন যুবক ওই মেয়েটির মুখে কাপড় জড়িয়ে তাকে সেখান থেকে নিয়ে মোটর-সাইকেলে করে পালিয়ে যায়। কয়েক কিলোমিটার দূরে চন্ডীপুর হাই  স্কুলের পেছনে একটি পরিত্যক্ত স্বাস্থ্য কেন্দ্রের ছাদে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। নাবালিকা মেয়েটি ধর্ষণের ফলে সেখানে জ্ঞান হারালে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। বাড়ির লোক খবর পেয়ে অচৈতন্য অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করে। ওই নাবালিকা এলাকার একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী বলে জানা গিয়েছে। ঘটনার পরই স্থানীয় পুলিশের তৎপরতায় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে, বাকি ৩ যুবক পলাতক।

এদিন হরিশ্চন্দ্রপুর থানাতে এই ঘটনার অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতা নাবালিকার মা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকা জুড়ে। বাকি অভিযুক্তদের খোঁজে এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 10 =