ফের সৌমিত্র খাঁর বিরুদ্ধে পোস্টার, বিধানসভার টিকিট বিক্রির অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: লোকসভা নির্বাচনের আগে আবারও বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে পোস্টার পড়ল। বিষ্ণুপুর রসিকগঞ্জ বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় একাধিক পোস্টারে লেখা রয়েছে ‘বিষ্ণুপুর বিধানসভার বিজেপি টিকিট বিক্রির মূল কান্ডারী রাতারাতি টিএমসির বুম্বাকে জয়েন করিয়ে টিকিট বিক্রির জন্য কত টাকা পেলে টিএমসির দালাল সৌমিত্র খাঁ জবাব দাও?’ পাশাপাশি লেখা রয়েছে ‘বিজেপির শত্রু তৃণমূলের দালাল বুম্বা ঘোষ, হরকালী প্রতিহারের দাদা দুÜৃñতী তোলাবাজ সৌমিত্র খাঁ দূর হাঁটো।’
প্রসঙ্গত এই হরকালী প্রতিহার কোতুলপুর বিধানসভা ও তন্ময় ঘোষ ওরফে বুম্বা ঘোষ বিষ্ণুপুর বিধানসভায় বিজেপির টিকিটে জয়লাভ করে পরবর্তীতে তা¥রা তৃণমূলে যোগদান করেন। পোস্টার সংক্রান্ত বিষয় নিয়ে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রতিক্রিয়া দিতে রাজি হননি।
সমগ্র বিষয় নিয়ে জেলা বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, এই পোস্টার দিয়েছে তৃণমূলের লোকেরা, কারণ এবার লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের অধিকাংশ সিটে বিজেপি জিতছে এবং বিষ্ণুপুর লোকসভা তো জিতছেই, যার জন্য তারা রাজনৈতিকভাবে লড়াইয়ে না পেরে এখন ব্যক্তি আক্রমণ করতে নেমেছে। যাঁরা এই ধরনের অভিযোগ করছেন, তাঁদেরকে বলুন কোর্টকাচারি আছে তাঁরা সত্যতা প্রমাণ করুক। কেউ বললেই তো সত্য হয়ে যায় না। এটা মানুষ ভালো ভাবে মেনে নেবে না।
বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দিব্যেন্দু ব¨্যােপাধ্যায় জানান, তৃণমূল উন্নয়নে ব্যস্ত এই জাতীয় কালচারে কখনওই তৃণমূল বিশ্বাসী নয়, তৃণমূলের কোনও প্রয়োজনও নেই। জরাজীর্ণ গোষ্ঠীকোন্দলে উপদলে বিজেপি দল তাদের অ¨রের মধ্যেই বিভিন্ন রকম ক্ষোভ বিক্ষোভ চলছে, এখানে তৃণমূলের কোনও ব্যাপার নয়, এই পোস্টারে বিজেপির অ¨রের কোন্দল প্রকাশ পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *