পুনরায় বিজেপি প্রার্থী সৌমিত্র! বিষ্ণুপুরে জল্পনা, কটাক্ষ তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বাংলায় লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রায় বেজেই গিয়েছে। এখন শুধুমাত্র দিনক্ষণ ঘোষণার অপেক্ষা। ইতিমধ্যেই লোকসভা ভোটকে পাখির চোখ করে বাম-ডান সব শিবিরই প্রচারের ময়দানে মাঠে নেমে পড়েছে। এখন বিষয় হচ্ছে প্রার্থী পদ। কে কোন দলের প্রার্থী হবে, সেটা নিয়েও রয়েছে একটা চাপা গুঞ্জন।
বাঁকুড়া জেলার মন্দির নগরী বিষ্ণুপুরের বর্তমান সাংসদ হলেন বিজেপির সৌমিত্র খাঁ। বিভিন্ন মন্তব্যের মাধ্যমে তিনি খবরের শিরোনামে এসেছেন একাধিকবার। এবার ফের খবরে শিরোনামে তিনি। লোকসভার নির্ঘণ্ট ঘোষণার আগেই দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন বিজেপি সাংসদ। এদিন মন্দিরনগরী বিষ্ণুপুরের ১০ নম্বর এবং ১৩ নম্বর ওয়ার্ডে দেওয়াল লিখনের মাধ্যমে কার্যত লোকসভা ভোটের প্রচার শুরু করতে দেখা গেল গেরুয়া সাংসদ সৌমিত্রকে। তা হলে কি ফের বিষ্ণুপুর লোকসভার জন্য আর একবার প্রার্থী হচ্ছেন সৌমিত্র খাঁ? সেই বিষয় নিয়ে রাজনৈতিক জল্পনা তুঙ্গে।
তবে এই বিষয়ে সাংসদ সৌমিত্র কে প্রশ্ন করা হলে জানান, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী যেই হোন, বাঁকুড়া থেকে মশাগ্রাম হয়ে হাওড়ায় রেলপথ সংযোগ, বিষ্ণুপুর জয়রামবাটী রেলপথ, বিষ্ণুপুর স্টেশন চত্বরের নবীকরণ সবকিছুই ইস্যু তাঁদের ভোটযুদ্ধে। তিনি আশাবাদী, ভারতীয় জনতা পার্টির প্রার্থী যেই হোন, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র থেকে দু’ লক্ষেরও বেশি ভোটে জয়লাভ করবেন তিনি।
অপরদিকে সৌমিত্র খাঁয়ের এই দেওয়াল লিখনকে কটাক্ষ করেছে তৃণমূল শিবির। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিক্রমজিৎ চট্টোপাধ্যায় জানান, সৌমিত্র খাঁয়ের এই দেওয়াল লিখন খুব করুণ দেওয়াল লিখন হতে চলেছে। কারণ তিনি দু’ লক্ষেরও বেশি ভোটে হারতে চলেছেন। বিষ্ণুপুর লোকসভার ক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের মাটি অনেকটাই শক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *