হাঁসখালির ঘটনার পরই ফের দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

হাঁসখালির পর এবার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে খুন করার চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে, উত্তর দিনাজপুর জেলার  রায়গঞ্জ থানার তেঁতুলতলা গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মুজাফফর আলি নামে ওই যুবক। ওই যুবকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পরিবারসূত্র জানা যায়, রায়গঞ্জ থানার তেঁতুলতলার বাসিন্দা হারুন রসিদ পেশায় শ্রমিকেরা কাজ করে৷ রসিদের মেয়ে স্থানীয় তেতুলতলা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। রবিবার বিকেলে ওই গ্রামের যুবক মোজাফফর আলি ওই ছাত্রীকে বিস্কুট দিতে চাইলে ওই ছাত্রী নিতে নারাজ। তখন তাকে অভিযুক্ত ওই যুবক তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনাটি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয় বলে অভিযোগ। ওই ছাত্রী বাড়ি গিয়ে গোটা ঘটনাটি তার মাকে জানায়। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় ব্যাপার চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনার পর তারা রায়গঞ্জ থানায় ছুটে আসে। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য রায়গঞ্জ জেলা গর্ভামেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে  নিয়ে আসা হয়।

এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মোজাফফর আলি। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানার একটি লিখিত অভিযোগ দায়ের করে ওই যুবকের বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ছাত্রীর মা জানিয়েছেন, মোজাফফর আলি আমার মেয়ের সঙ্গে এমন কাজ করেছে তার উপযুক্ত শান্তির দাবি জানাচ্ছি। অন্যদিকে স্থানীয় বাসিন্দা কবির আলি জানিয়েছেন, আগেও এই গ্রামে এধরণের ঘটনা ঘটে ছিল কিন্তু তখনও কোনও বিচার হয়নি। আবার ফের এমন ঘটনা ঘটেছে এবার ওই মোজাফফর আলি উপযুক্ত শান্তি চাই বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =