চোপড়ার পর ফের হাওড়াতে তালিবানি কায়দায় অত্যাচার! ভাইরাল ভিডিও

হাওড়া : চোপড়ার পর এবার হাওড়ায় তালিবানি শাসনের নমুনা উঠে এল। হাওড়ায় তালিবালি শাসনের আদলে শাস্তির ভিডিও হল ভাইরাল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে হাওড়ার ডোমজুড় এলাকার

স্থানীয় সূত্রে খবর ওই এলাকার এক ব্যবসায়ীর বাড়িতে পরিচালিকা বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠে। আর টাকা চুরির অভিযোগের দায়ে ওই পরিচারিকার গোটা পরিবারের চুল কাটলো ওই ব্যবসায়ী পরিবার। ঘটনার কথা জানাজানি হতেই আতঙ্কে এলাকা ছাড়া সেই পরিচারিকার পরিবার। চুরির অপবাদে পরিচারিকার পুরো পরিবারের চুল কাটার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। শুধু তাই নয় ওই বিত্তশালী পরিবারের বিরুদ্ধে পরিচারিকার পরিবারকে বাড়ি ছাড়া করার অভিযোগ উঠেছে। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। তা নজরে আসতেই স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে তদন্ত শুরু করছে ডোমজুড় থানার পুলিশ। যদিও এই ঘটনার প্রেক্ষিতে চরম আতঙ্কে কাটাচ্ছেন পরিচারিকার গোটা পরিবার। ভিডিওতে দেখা যাচ্ছে ওই পরিচারিকার পরিবারকে একস্থানে নিয়ে এসে, কাঁচি দিয়ে তাদের চুল কেটে দেওয়া হচ্ছে। পরিচারিকার মা, ভাই ও দাদাকে দেখা যাচ্ছে ওই ভিডিওতে।

ঘটনাটি ঘটে হাওড়ার করোলা অঞ্চলে বাস দরিদ্র লস্কর পরিবারের। তাঁদের এক মেয়ে এলাকারই একটি বিত্তশালী পরিবারে পরিচারিকার কাজ করতেন। মাস ছয়েক আগে তিনি ওই বাড়িতে পরিচারিকা হিসাবে কাজে যোগ দেন। এরপরেই এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পালিয়ে যান। এর পরেই প্রায় ১৪ দিন আগে ওই পরিবারের আত্মীয়রা পরিচারিকার বিরুদ্ধে লক্ষাধিক টাকা ও গয়না চুরি যাওয়ার অভিযোগ তুলে তাঁর পরিবারের উপর চড়াও হয়। অভিযোগ, প্রথমে কয়েকজন মিলে হয়ে ওই তরুণীর বাব-মাকে টাকা ফেরানোর কথা বলে। পরে চড়াও হয়ে তরুণীর বাবা-মা, ভাইকে ধরে স্থানীয় একটি কারখানায় বন্দি করে রাখে। পরে সবার সামনে মহিলার চুল কেটে নেড়া করে দেওয়া হয়। বাদ যাননি বাবা ও ছেলেও। এখানেই শেষ নয়, এরপরেই বাড়ি ছাড়ার হুমকি দেওয়া হয়। ভয় পেয়ে লস্কর পরিবার করোলা ছেড়ে লিলুয়ার জগদীশপুরে এক আত্মীয়ের বাড়িতে চলে আসেন। সেই থেকে লিলুয়াতেই আছেন তাঁরা।

আক্রান্ত ওই তরুণীর ভাই আরিয়াজ লস্কর বলেন, ” আমার বোন ওদের বাড়িতে কাজ করত। কিছুদিন আগে ওদের বাড়ি থেকে টাকা চুরি যায়। ওরা সন্দেহ করে আমার বোন করেছে। সেই সন্দেহবশত আমাদের মারধর করেছে। সবার সামনে মাথা নেড়া করে দিয়েছে। একটা কারখানাতে আটকে রেখেছিল। পরে আমাদের বলে বাড়ি ছেড়ে দিতে। ভয়ে আমরা পালিয়ে এসেছি।”

এরমধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। তা দেখে পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা করে তদন্ত শুরু করেছে। আক্রান্তদের সঙ্গে কথা বলেছেন তদন্তকারী আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, পলাতকদের খোঁজে তল্লাশি চলছে। সবার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। যদিও বাকি তিনজন এখনও পালতক বলেই সূত্রের খবর। তাঁদের খোঁজে ইতিমধ্যে তল্লাশি শুরু করেছে পুলিশ। গোটা ঘটনা প্রকাশ্যে আসতে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকাতে। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন।

মেয়ের বিরুদ্ধে চুরির অভিযোগে মা-বাবাকে নেড়া করে বাড়ি ছাড়া করার অভিযোগ হাওড়ায়
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 2 =