অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়াকে রেজিস্ট্রি করে বিয়ে করলেন অভিনেতা পরমব্রত

অবশেষে চার হাত এক হল। রেজিস্ট্রি করে সমাজকর্মী পিয়া চক্রবর্তীকে বিয়ে করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।সোমবার পরমব্রতর দক্ষিণ কলকাতার বাড়িতে গুটিকয়েক বন্ধু, পরিজনের উপস্থিতিতে তার হাত এক হয় তাঁদের। উপস্থিত ছিলেন পরমব্রতর বন্ধু পরিচালক অরিত্র সেন।কনের তরফে ছিলেন রত্নাবলী রায়।

পরমব্রত ও পিয়ার সম্পর্ক নিয়ে ইদানীং গুঞ্জন থাকলেও, প্রকাশ্যে তা মানতে চাননি এখনও টিনেজারদের হার্ট থ্রব পরমব্রত। এই মুহূর্তে তিনি টলিউডের জনপ্রিয় অভিনেতা। পরিচালনাও করেছেন। পাশাপাশি বলিউডের ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছেন।

পরমব্রতের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সকলের খুব আগ্রহ। কেরিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। কোনও দিনই খুব বেশি লুকোছাপা করেননি সে সব নিয়ে। শেষ তাঁর বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। বিয়ে হওয়ারও কথা ছিল দু’জনের। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন। কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী।

আসলে পিয়া হলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। এ নিয়ে কানাঘুষো শুরু হলে পরম অবশ্য জানিয়েছিলেন, তাঁদের সম্পর্ক বন্ধুত্ব ছাড়া আর কিছুই নয়। বছর দুয়েক হয়েছে অনুপম-পিয়ার ডিভোর্সের। আর গত কয়েকমাস ধরে অনুপমের প্রাক্তনের সঙ্গে পরমব্রতের সম্পর্ক নিয়ে গসিপ বেশ জোরালোই হয়ে উঠেছিল টলিপাড়ায়। এবার সব জল্পনায় জল ঢেলে পিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন পরমব্রত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *