বড়দিনে চমক দেবের, জন্মদিনে দিলেন ‘টেক্কা’

আজ, ২৫ ডিসেম্বর বড়দিনে জন্মদিন দেবের। সেই জন্মদিনে নতুন চমক দিলেন সাংসদ-অভিনেতা।

২০১৬ সালের পর ২০২৪। ফের দেব-সৃজিত কাজ করবেন একসঙ্গে। ২০১৬ সালে ‘জুলফিকর’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে দেব তথা দীপক অধিকারীকে! কিন্তু দু’জনকে একসঙ্গে দেখা যায়নি। অপেক্ষার অবসান হচ্ছে ২০২৪ সালে। পুজোয় সৃজিতের থ্রিলার ছবিতে দেখা যাবে দেবকে। জন্মদিনে সেই ছবির প্রথম পোস্টার প্রকাশ করলেন দেব নিজেই। সেখানেই ছবির নাম জানা গেল।

২৫ ডিসেম্বর, দেবের জন্মদিন বড়সড় কিছু ঘোষণা করতে চলেছেন, তার আভাস আগেই মিলেছিল। ঘড়ির কাঁটায় ঠিক দুপুর দু’টোয় ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার’ তাদের ফেসবুক পেজে ঘোষণা করে দেবের নতুন ছবির নাম। জানা গিয়েছে, দেব-সৃজিতের নতুন ছবির নাম ‘টেক্কা’।

তাসের খেলায় ‘টেক্কা’ খুবই গুরুত্বপূর্ণ কার্ড। হাতে সাহেব, বিবি, গোলাম থাকলেও আস্তিনে যদি ‘টেক্কা’ লুকানো থাকে তবে শেষ চালে বাজিমাৎ করা যায়। সৃজিতও তাঁর নতুন ছবিতে এভাবেই ‘টেক্কা’ রহস্য লুকিয়ে রাখছেন। সৃজিতের ঝুলি থেকে কী বের হয় এখন সেটাই দেখার।

ছবির পোস্টার দেখে মনে হচ্ছে, এটা একটা বাবা ও মেয়ের গল্প হতে পারে। সেই গল্পে দেব কী ভূমিকায় থাকবেন সেই রহস্যও এখনও ফাঁস করেননি পরিচালক। এই ছবিতে দেবের সঙ্গে রুক্মিণী  মিত্রকে দেখা যাবে। বিগত কয়েক বছরে বাংলা ছবির জগতে অন্যতম হিট জুটি দেব-রুক্মিণী। এই জুটিকে ফের পর্দায় ফিরিয়ে আনছেন সৃজিত। এছাড়াও এই ছবিতে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও। অনেকদিন পর সৃজিতের ছবিতে স্বস্তিকাকে দেখবেন দর্শকরা।

দেবের সংস্থাই এই ছবির প্রযোজক। তবে ছবি সম্পর্কে আর তেমন কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। সৃজিতের এবছরের ছবি ‘দশম অবতার’ হিট করেছে। পুজোয় মুক্তি পাওয়া অন্যান্য বাংলা ছবিগুলির থেকে অনেকটাই এগিয়ে ছিল সৃজিতের ছবি। এতে ছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া এহসানের কম্বো। আর এ বারের বড়দিনে দেবের ‘প্রধান’ও খুব ভাল ব্যবসা করছে বক্সঅফিসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *