ভুট্টা বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুর্ঘটনা, মৃত ২, আহত ১০

রায়গঞ্জ: নিয়ন্ত্রণ হারিয়ে ভুট্টা বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ২ জনের মৃত্যু হয়েছে। আহত ১০ জন। বুধবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের করণদিঘি থানার টুঙ্গিদিঘি এলাকার ১২ নম্বর জাতীয় সড়কে। মৃতদের মধ্যে একজন সিভিক ভলান্টিয়ারও রয়েছেন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহিবুল হক (৩০)। করণদিঘি থানা এলাকার বাসিন্দা ওই যুবক ঘটনাস্থলে যান নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন। এই ঘটনায় জাতীয় সড়কে প্রায় ঘণ্টা দেড়েক যানবাহন চলাচল বন্ধ ছিল বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে ভুট্টা বোঝাই ট্রাকটি ডালখোলা থেকে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। সেই সময় টুঙ্গিদিঘি বাসস্ট্যান্ড এলাকায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়িকে ধাক্কা মেরে উল্টে যায়। ওই সিভিক ভলান্টিয়ার কয়েকজন পথচারী-সহ সেটির নীচে অনেকে চাপা পড়েন। একটি ছোটগাড়ি, একটি পিকআপ ভ্যান-সহ একাধিক টোটো ক্ষতিগ্রস্থ হয়। খবর পেয়ে পুলিশ ‘রিকভারি ভ্যান’-এর সাহায্যে ট্রাকটিকে সরিয়ে মৃত ও জখমদের উদ্ধার করে। দুর্ঘটনায় জখম পাঁচ ব্যক্তিকে রায়গঞ্জ মেডিক্যালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার জেরে রাত পর্যন্ত করণদিঘি এলাকার জাতীয় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।
করণদিঘির বিধায়ক গৌতম পাল জানিয়েছেন, খবর পেয়েই আমি ঘটনাস্থলে পৌঁছে আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানোর ব্যবস্থা করি। স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে প্রচুর সাহায্য করেছে। রায়গঞ্জ পুলিশ জেলার সুপার সানা আখতার জানিয়েছেন, দুর্ঘটনায় ২ জন মারা গিয়েছে। ৫ জন আহতকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ থেকে তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *