ম্যাচ চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুম্বইয়ের এক ক্রিকেটার

বাইশ গজে ক্রিকেট ম্যাচ চলাকালীন মৃত্যুর মুখে ঢলে পড়লেন এক ক্রিকেটার। একই মাঠে পাশাপাশি দুটি ম্যাচ চলছিল। ক্রিকেট ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে ব্যস্ত এক ক্রিকেটারের মাথায় লাগে অন্য এক ম্যাচের বল। মাঠেই প্রাণ হারান ওই ক্রিকেটার। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, মুম্বইয়ের মাতুঙ্গার দাদকার মাঠে ম্যাচ চলাকালীন ৫২ বছর বয়সী এক ক্রিকেটার মারা গিয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার।

পুলিশ মারফত জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম জয়েশ সালভা। তিনি একজন ব্যবসায়ী। মাতুঙ্গার দাদকার মাঠে তিনি ফিল্ডিং করার সময় অন্য ম্যাচের একটি বল দ্রুত তাঁর কানের কাছে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাঠে লুটিয়ে পড়েব ওই ক্রিকেটার। মাতুঙ্গা পুলিশের সিনিয়র ইন্সপেক্টর দীপক চৌহান জানিয়েছেন, এই ঘটনার প্রেক্ষিতে দুর্ঘটনাজনিত মৃত্যুর অভিযোগে একটা মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চালু হয়েছে। ময়নাতদন্তের পর জয়েশ সালভার মরদেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

এই ঘটনার পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তড়িঘড়ি জয়েশ সালভাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আসলে মাতুঙ্গার দাদকর মাঠে কাচ্চি বিসা ওসওয়াল বিকাল লেজেন্ড কাপের খেলায় মূলত পঞ্চাশোর্ধ্ব ক্রিকেটাররা খেলেন। খেলা হয়, টি-২০ ফর্ম্যাটে। মাঠের অভাবে এই টুর্নামেন্টের একাধিক ম্যাচ এক জায়গায় হয়। অতীতে একসঙ্গে একটি মাঠে ২টি ম্যাচ হওয়ায় একাধিক ক্রিকেটার চোট-আঘাত পেয়েছেন। অবশ্য, এর আগে কোনও ক্রিকেটারের মৃত্যুর খবর জানা যায়নি। এই প্রথম এমন দুর্ঘটনা ঘটল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *