জঙ্গলে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন, জামুড়িয়া: জামুড়িয়া থানার অন্তর্গত কুনুস্তরিয়া এরিয়ার নর্থ সিয়ারশোল ওসিপি লাগোয়া জঙ্গলে যুগলের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। স্থানীয় এলাকার মানুষজন ওই যুগলের ঝুলন্ত দেহ লক্ষ্য করে স্থানীয় নেতৃত্বকে এ বিষয়ে জানালে, তারাই জামুড়িয়া থানার পুলিশকে খবর দেয়। জামুড়িয়া থানার পুলিশ পৌঁছে ওই যুগলের পচাগলা দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে।
ইতিমধ্যেই ওই দেহতে পচন ধরে যাওয়ায় দেহ দু’টিকে সনাক্ত করা যাচ্ছে না। স্থানীয়দের প্রাথমিক অনুমান, বছর ৪০- ৪২ এর এই যুগল স্থানীয় এলাকার বাসিন্দা নন। তবে কী কারণে এই জঙ্গলের মধ্যে এসে তাঁরা এধরনের সিদ্ধান্ত গ্রহণ করলেন, তা নিয়েও স¨িহান সকলে। স্থানীয় সূত্রে জানা যায়, এই এলাকার লাগোয়া অংশেই রয়েছে ইসিএলের খোলামুখ খনি, আর তার পাশেই এক পলাশ গাছে ওই যুগলের দেহ একটা শাড়ির মধ্যেই বাধা অবস্থায় ঝুলতে দেখা যায়। স্থানীয় এলাকার মানুষজন সোমবার সকালে ওই এলাকার পাশ দিয়ে যাওয়ার সময দুর্গন্ধ পেয়ে কাছে গিয়ে লক্ষ্য করতে ওই যুগলের ঝুলন্ত দেহ লক্ষ্য করেন।
এদিন নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী জানিয়েছেন, এই দেহটি সম্ভবত স্থানীয় এলাকার আদিবাসী দম্পতির হতে পারে। যদিও এ বিষয়ে সুনিশ্চিত কোনও মতামত উঠে আসেনি। পুলিশ ওই দেহ দু’টির পরিচয় জানার জন্য খোঁজ তল্লাশি শুরু করেছে। একই সঙ্গে কী ভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল ,তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকা থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করে চলছে এই মৃত্যুর ঘটনার কিনারার কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =