শ্যামনগরে কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ধৃত দুই বন্ধু

ব্যারাকপুর :- কিশোরের আস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শ্যামনগর বাসুদেবপুর থানার কাউগাছি-১ গ্রাম পঞ্চায়েতের চন্ডীতলা চারা বাগান এলাকায়। মৃতের নাম সুদীপ টিকাদার ( ১৯)। পড়াশুনা ছেড়ে সুদীপ মার্বেলের কাজ করতো। মঙ্গলবার সকালে বাড়ির কিছুটা দূরে ফাঁকা মাঠের ধারে একটি বড় আমগাছের ডালে তাঁকে ঝুলতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে রাজুর বাইক উদ্ধার করেছে। ঘটনার তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই তাঁর দুই বন্ধু টিক্কা বিশ্বাস ও রাজু রায়কে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বন্ধু রাজু রায়ের বাড়িতে তাঁর জন্মদিনের পার্টিতে গিয়েছিল সুদীপ। বন্ধুরা মিলে গভীর রাত পর্যন্ত মদ্যপান করে। এমনকি রাজু রায় সুদীপের বাবাকে ফোন করে জানায়, রাতে বাড়ি ফিরবে না। পরদিন সকালে সুদীপ বাড়ি যাবে। মৃতের মা সবিতা টিকাদারের অভিযোগ, ছেলেকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

সবিতা দেবীর অভিযোগের তির স্থানীয় মিলন সংঘের ছেলেদের দিকেই। সবিতা দেবীর অভিযোগ, গত বছর কালি পুজোর সময় তাঁর ছেলেকে ওই ক্লাবের ছেলেরা প্রচন্ড মেরেছিল। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি। সবিতা দেবীর দাবি, মিলন সংঘ তোলাবাজ ক্লাবের ছেলেদের সঙ্গে মেলামেশা করত সুদীপের তীব্র অনীহা ছিল। সেই আক্রোশেই জেরেই ক্লাবের ছেলেরা সুদীপকে মেরে আম গাছের ডালে ঝুলিয়ে দিয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে বাসুদেবপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =