‘দিদিকে ধন্যবাদ’ নামক প্রচার সভা

নিজস্ব প্রতিবেদন, অণ্ডাল: লক্ষীর ভান্ডার প্রকল্পে ভাতা বৃদ্ধির বিষয়টি নিয়ে এবার প্রচারে নামল মহিলা তৃণমূল কংগ্রেস। শনিবার বিকেলে কাজোড়া বাজারের কালাবুনি মন্দির চত্বরে অণ্ডাল ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ‘দিদিকে ধন্যবাদ’ নামক একটি প্রচার সভা করা হয়। ভাতা বৃদ্ধির মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মহিলাদের সম্মানিত করেছেন। তাই এই কর্মসূচি বলে জানান অণ্ডাল ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের ব্লক সভানেত্রী সুজাতা বসু সরকার।
উল্লেখ্য, বৃহস্পতিবার বিধানসভায় পেশ হওয়া রাজ্য বাজেটে লক্ষীর ভান্ডার প্রকল্পে মাসিক ভাতার টাকার অঙ্ক দ্বিগুণ করার কথা ঘোষণা করা হয়েছে। এই প্রকল্পে জনজাতি মহিলারা হাজার টাকার পরিবর্তে এখন পাবেন ১২০০ টাকা করে প্রতিমাসে। সাধারণ মহিলাদের জন্য ভাতা বেড়ে হয়েছে দ্বিগুণ করা হয়েছে। ৫০০ টাকার পরিবর্তে প্রতি মাসে এবার তাঁরা পাবেন ১০০০ টাকা করে।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের ব্লক সভাপতি কালোবরণ মণ্ডল, ব্লক সহ-সভাপতি মলয় চক্রবর্তী, কৌশিক মণ্ডল, মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক পিয়ালী ভট্টাচার্য সহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 6 =