ধূপগুড়িতে গণধর্ষণের অভিযোগ, প্রতিবাদ আসানসোলে বিজেপির মহিলা মোর্চার মিছিল

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: ধূপগুড়িতে আদিবাসী মহিলাকে গণধর্ষণের অভিযোগের প্রতিবাদে সরব হল ভারতীয় জনতা পার্টির মহিলা মোর্চার আসানসোল সাংগঠনিক জেলা। এই ঘটনার প্রতিবাদে আসানসোল শহরের জিটি রোডে বিজেপির মহিলা মোর্চার তরফে একটি মিছিল করা হয়। জিটি রোডের বাজার পার্টি অফিস থেকে মহিলা মোর্চার জেলা সভানেত্রী রেখা ভট্টাচার্য, বিজেপির জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়, রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জেলা নেতা অভিজিৎ রায়ের নেতৃত্বে এই মিছিল বেরয়। মিছিল আসানসোল পুরনিগমের সামনে এসে শেষ হয়। পরে সেখানে জিটি রোড অবরোধ করে অবস্থান বিক্ষোভে বসেন বিজেপি নেতা ও মহিলা মোর্চার নেত্রী সহ কর্মীরা।
পরে সেই আন্দোলনে সামিল হয়ে বিজেপির রাজ্য সম্পাদক তথা আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পাল দাবি করেন, একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে বাংলার মহিলাদের সুরক্ষা দিতে ব্যর্থ তিনি। ধূপগুড়িতে এক আদিবাসী মহিলাকে গণধর্ষণ করা হল। সেই ঘটনার পরে ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও, কাউকে গ্রেপ্তার করা যায়নি। সবচেয়ে আশ্চর্যের মুখ্যমন্ত্রী দু’দিন আগেই ওই এলাকায় সভা করে এসেছেন। বিজেপি বিধায়কের কটাক্ষ, মুখ্যমন্ত্রী ভেবেছেন ৫০০ টাকা করে দিয়ে তিনি মহিলাদেরকে কিনে নিয়েছেন। সেটা তিনি ভুল ভাবছেন। বাংলার মহিলারা মুখ্যমন্ত্রীকে বুঝতে পেরে গিয়েছেন। তাঁরা এবার জবাব দেওয়ার জন্য তৈরি হচ্ছেন।
অগ্নিমিত্রা এদিন পুলিশ প্রশাসনকে কার্যত হুঁশিয়ারি দিয়ে জানান, আইন মেনে কাজ করুন। কারও কথায় কোনও কাজ করবেন না। তিনি জানান, বিজেপি চায় না যে আন্দোলনের জন্য সাধারণ মানুষের সমস্যা হোক। কিন্তু ঘটনার প্রতিবাদ না করলেই নয়। এদিনের বিজেপির আন্দোলনের জন্য আসানসোল দক্ষিণ থানার পুলিশের তরফে কড়া বন্দোবস্ত করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − two =