এগরা বেলদা রাজ্য সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস

মদন মাইতি,এগরা : এগরা বেলদা রাজ্য সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস। দুর্ঘটনায় জখম হয়েছেন বাসের বহু যাত্রী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার কৌড়দা বাসষ্ট্যাণ্ড সংলগ্ন এলাকায়। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক দুর্ঘটনাগ্রস্ত বাসের চালক। কিভাবে ঘটনাটি ঘটলো তা জানতে তদন্ত শুরু করেছে এগরা থানার পুলিশ।

যদিও স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় আহত বাস যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে অবস্থা বেশ কয়েকজনের আশঙ্কাজনক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় জখম যাত্রীদের মধ্যে কয়েকজনের চোখ গুরুতর।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রের খবর, শনিবার সকালে বেলদা থেকে একটি যাত্রীবাহী বাস কাঁথির উদ্দেশ্যে রওনা দেয়। এদিন সকাল সাতটা নাগাদ এগরা থানার কৌড়দা বাসষ্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়। দুর্ঘটনার ফলে বেশ কয়েকজন যাত্রী গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন এগরা থানার পুলিশ। আহত যাত্রীদের উদ্ধার করে পাঠানো হয় নিকটবর্তী এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। এদিকে ঘটনার পর থেকে পলাতক দুর্ঘটনাগ্রস্ত বাসের চালক। চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। দ্রুতগতিতে থাকার কারণে এমন দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। যদিও দুর্ঘটনার ফলে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি।

এলাকার এক স্থানীয় বাসিন্দা বলেন, “বাসটি দ্রুতগতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়। বেশ কয়েকজন বাস যাত্রী ও শিশু আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

এপ্রসঙ্গে এগরা থানায় পুলিশ আধিকারিক বলেন, “ঠিক কি কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। বাসের চালকের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হয়েছে।”

অন্যদিকে ঘটনার খবর পেয়ে আহত রোগীদের দেখতে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে আসেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা এগরার বিধায়ক তরুণ কুমার মাইতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 10 =