শনিবার বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে বৈঠকের পর ক্যানিংয়ে রাজ্যপাল

শনিবার ক্যানিংয়ে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এদিকে এদিনই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। এদিকে রাজভবন সূত্রে খবর, যাবতীয় কর্মসূচি বাতিল করে ক্যানিংয়ে যাচ্ছেন রাজ্যপাল। প্রসঙ্গত, শুক্রবার ভাঙড়ে গিয়েছিলেন রাজ্যপাল বোস। যে ভাঙড় গত কয়েকদিন পঞ্চায়েতের মনোনয়নপর্বকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল। এদিকে আবার মনোনয়ন ঘিরে উত্তপ্ত হয় ক্যানিংও।
এদিকে শনিবার রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে এসে সুকান্ত মজুমদার জানান, ‘ শুক্রবার আমি বাসন্তীতে গিয়েছিলাম। সেখানে আমার যে অভিজ্ঞতা হয়েছে তা ওঁনাকে বলেছি। জ্যোতিষপুরে আমাদের প্রার্থীর বাড়িঘর ভেঙে দিয়েছে। লুঠপাট চলেছে। সবটাই রাজ্যপালকে বলেছি। এসসি সম্প্রদায়ের মানুষের উপরে এই ধরনের আক্রমণ মেনে নেওয়া যায় না। রাজ্যপাল সেটা মেনেও নিয়েছেন।‘ সঙ্গে বিজেপির রাজ্য সভাপতির সংযোজন, রাজ্যপাল তাঁর কথা সমর্থন করে জানিয়েছেন, কোনও অবস্থায় সমাজের পিছিয়ে পড়া মানুষের উপর এই অত্যাচার মেনে নেওয়া যাবে না। উনি আশ্বস্ত করেছেন হিংসা বন্ধ করতে যা পদক্ষেপ করা দরকার তা করা হবে।‘ সঙ্গে সুকান্ত এও জানান, ‘আমার সামনে উনি বলেছেন, গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই।’
একইসঙ্গে সুকান্ত দাবি করেন, হিংসাস্থল ঘুরে দেখে বেশ কিছু দুষ্কৃতীর নাম তিনি জানতে পেরেছেন, তাদের সরাসরি যোগ রয়েছে এই ঘটনায়। বিজেপির রাজ্য সভাপতির আরও বক্তব্য, ভাঙড়ের স্থানীয় মানুষ রাজ্যপালকে জানিয়েছেন, তৃণমূলের সরাসরি যোগ রয়েছে এই হিংসায়। সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং স্বচ্ছ ভোট করানোর জন্য যা যা করা দরকার সবই করা হবে বলে রাজ্যপাল তাঁকে জানিয়েছেন বলেও দাবি সুকান্ত মজুমদারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − two =