সর্বপ্রথম ভোটপ্রচার, ভাঙা পায়ে দেওয়াল লিখন নির্দল প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ভাঙা পা নিয়ে সমস্ত রাজনৈতিক দলের আগে দেওয়াল লেখনের মধ্য দিয়ে ভোট প্রচার শুরু করলেন এক নির্দল প্রার্থী।
সূত্রের খবর, এখনও পর্যন্ত বিভিন্ন রাজনৈতিক দল নমিনেশন ফাইল শেষ করতে পারেননি বা প্রার্থী দিতে পারেননি, সেখানে এই প্রার্থী বন্ধুদের সঙ্গে নিয়ে ও তাঁর পা ভাঙা অবস্থাতেই ভোটপ্রচার শুরু করলেন। বাঁকুড়ার বড়জোড়া ব্লকের বেলিয়াতোড় গ্রাম পঞ্চায়েতের ১৩ নম্বর বুথের নির্দল প্রার্থী অরিন্দম চক্রবর্তী সাইকেল চিহ্নে দাঁড়িয়েছেন।
জানা গিয়েছে, তিনি তৃণমূলেরই কর্মী ছিলেন। কিন্তু দল তাঁকে প্রার্থী হতে দেয়নি, সেই কারণেই তিনি নির্দল হয়ে দাঁড়িয়েছেন। কারণ তাঁর দাবি, এলাকার মানুষ তাঁকে সমর্থন করছেন, তাঁদের ভালোবাসা নিয়েই তিনি নির্দলের প্রার্থী হয়েছেন। কিছুদিন আগে বাড়িতে ছোট একটি দুর্ঘটনায় পা ভেঙে যায় তাঁর। সেই ভাঙা পা নিয়ে এলাকায় সমস্ত রাজনৈতিক দলকে পিছনে রেখে মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ শেষ করে সর্বপ্রথম দেওয়াল লিখনের মধ্য দিয়ে ভোটপ্রচার শুরু করলেন অরিন্দমবাবু।
কোনও রকম সময় অপচয় না করেই ভোটের ময়দানে জোরকদমে নেমেছেন অরি¨মবাবু। যখন শাসক বিরোধীরা প্রার্থী ঠিক করতে পারছে না এবং নমিনেশন ফাইল শেষ করতে পারছে না, তখন সময় নষ্ট না করে মনোনয়নপত্র জমা দিয়েই দেওয়ার লিখনের মধ্য দিয়েই ভোটপ্রচার শুরু করলেন এই প্রার্থী।

স্থানীয়দের দাবি, এলাকায় আর কোন কোন রাজনৈতিক দল থেকে কারা প্রার্থী হয়েছেন, তাঁরা ঠিক বুঝতে পারছেন না। তবে এখন এলাকায় এক নামে পরিচিত সন্টুদা অর্থাৎ অরিন্দম চক্রবর্তীর ওপরই তাঁরা ভরসা রাখছেন। অরিন্দমবাবুর আশা যে, শান্তিপূর্ণ ভোট হবে এবং সাধারণ মানুষের ভালোবাসায় তিনি জয়লাভ করবেন। এছাড়াও তিনি সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকবেন এমনটাই তিনি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eight =