ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল গাড়ি, মা উড়ালপুলে দুর্ঘটনা

কলকাতা: ফের দুর্ঘটনা ঘটল মা উড়ালপুলে। ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল। মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে। গাড়ির জানলার কাচ ভেঙে উদ্ধার করা হয় চালকের আসনে বসে থাকা এক মহিলাকে।

জানা গিয়েছে, ওই মহিলা চালকের আঘাত গুরুতর নয়। তাঁর পরিবারের লোকজন এসে তাঁকে বাড়ি নিয়ে গিয়েছেন। দুমড়েমুচড়ে যাওয়া গাড়িটিকেও উড়ালপুল থেকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ জোরেই আসছিল গাড়িটি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা খেয়ে পুরো উল্টে যায় গাড়িটি। পুলিশের অনুমান, গাড়ির গতি বেশি থাকার কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারেন চালক। দুমড়েমুচড়ে যায় গাড়িটি।

সায়েন্স সিটির দিক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল গাড়িটি। যে জায়গায় এজেসি বোস রোড ও পার্কসার্কাস সেভেন পয়েন্টে নামার রাস্তা ভাগ হয়েছে সেখানেই এই দুর্ঘটনা ঘটে। রাস্তায় গাড়িটি পড়ে থাকার ফলে দিনের ব্যস্ত সময়ে কিছুক্ষণ যানজট তৈরি হয়। পরে আবার তা স্বাভাবিক হয়ে যায়।

মা উড়ালপুলে দ্রুত গতির কারণে আগেও একাধিক দুর্ঘটনা ঘটেছে। গত ১৬ ডিসেম্বর ভোররাতে সল্টলেক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল গাড়িটি। সল্টলেক থেকে একটি পার্টি সেরে ফিরছিল গাড়ির চালক ও সওয়ারিরা। অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে ফ্লাই ওভারের একটি লেন থেকে অপর লেনে চলে যায় গাড়িটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 2 =