রাজ্যপাল খুবই ভাল, রাজভবন থেকে বেরিয়ে জানালেন মমতা

‘রাজ্যপাল খুবই ভাল। ভদ্র মানুষ। খুবই সুন্দর ব্যবহার করেছেন। আমি মেরি ক্রিসমাস এবং হ্যাপি নিউ ইয়ার জানাতে এসেছিলাম। এটা আমাদের সৌজন্য। রাজ্য সরকারের সঙ্গে সম্পর্ক এতই ভাল যে, আর কোনও সমস্যা হবে না। আলোচনা করে আমাদের সব সমস্যার সমাধান হয়ে যাবে। তিনি সহযোগিতা করছেন। এর জন্য আমরা কৃতজ্ঞ।’ বৃহস্পতিবার রাজ্যপাল আনন্দ বোসের সঙ্গে দেখা করার পর রাজভবন থেকে বেরিয়ে এমনটাই জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ৬ ফেব্রুয়ারি থেকে বিধানসভায় বাজেট অধিবেশন শুরু হবে। বাজেট অধিবেশনের শুরুর দিন সেখানে রাজ্যপাল হিসাবে প্রথম ভাষণ দেবেন আনন্দ।মন্ত্রিসভার বৈঠকে বুধবারই বিষয়টি ঠিক হয়। এরপর বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টা নাগাদ মমতা রাজভবনে যান।প্রায় আধ ঘণ্টা বৈঠক সেরে  সেখান থেকে বেরোন সওয়া ৫টা নাগাদ।এই আধ ঘণ্টায় দু’জনের মধ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা হয় বলে সূত্রে খবর।

প্রসঙ্গত, নতুন রাজ্যপাল শপথ নেওয়ার দিন থেকে সৌজন্যের খামতি রাখেননি মমতা। শপথগ্রহণের দিন কলকাতার একটি বিখ্যাত দোকানের ১০০টি রসগোল্লা দু’টি নীল হাঁড়িতে করে পাঠিয়েছিলেন আনন্দ বোসকে।বার্তা দিয়েছিলেন, জগদীপ ধনকড়ের যে কিক্ততার সম্পর্ক তৈরি হয়েছিল তা ভুলে নতুন রাজ্যপালের সঙ্গে ‘মিষ্টি সম্পর্ক’ গড়ে তুলতে চাইছে নবান্ন। কারণ, পূর্বতন রাজ্যপাল ধনকড়ের সঙ্গে রাজ্যএর সংঘাত ছিল নিত্য নৈমিত্তিক ঘটনা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + eighteen =