দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে মোটর ভ্যানে ডাম্পারের ধাক্কায় মৃত ৪

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে মোটর ভ্যানে ধাক্কা মারলে ৪ জনের মৃত্যু হয়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের হুগলির গুড়াপ থানার অন্তর্গত কংসারিপুর মোড়ে। মৃতরা হলেন জীবনদীপ বাউল দাস (২৬), মঙ্গলদীপ বাউল দাস (৩২), বিশ্বজিৎ রায় (৩৫) এবং দিবাকর সিং (২২)। তাঁদের প্রত্যেকের বাড়ি হুগলির গুড়াপ থানার সিয়াপুর গ্রামে।
দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় চারজনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। পরে বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকলেই ঢালাইয়ের কাজ করতে একটি ঢালাই মেশিন নিয়ে মোটর ভ্যানে করে ভোর সাড়ে ৬টা নাগাদ জাতীয় সড়ক ধরে যাচ্ছিলেন। সেই সময় একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে মোটর ভ্যানে ধাক্কা মারলে সকলেই রাস্তার ওপরে ছিটকে পড়েন।
খবর পেয়ে গুড়াপ থানার পুলিশ গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল ব্যাহত হয়। পুলিশ দুর্ঘটনাগ্রস্থ মোটর ভ্যানটিকে অন্যত্র সরিয়ে জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক করে। তবে ঘাতক ডাম্পারটিকে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + twenty =