অপহরণ করে নিয়ে যাওয়ার সময়ই উদ্ধার ৪ সিভিকের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: ফিল্মি কায়দায় এক ব্যক্তিকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ। সূত্রের খবর, অপহরণের সময়ই তাঁকে উদ্ধার করেন কাঁকসা থানার ৪ জন সিভিক ভলান্টিয়ার।
পুলিশ সূত্রে খবর, একটি ছোট গাড়ি করে মধ্যপ্রদেশের এক ব্যক্তিকে সোমবার সকাল ১০টা নাগাদ পানাগড় স্টেশনের কাছ থেকে কাঁকসা থানার সামনের রাস্তা দিয়ে কলকাতার দিকে পালিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তির চিৎকার শুনে স্থানীয়রা কাঁকসা থানার পুলিশকে খবর দিতে গিয়ে থানার গেটের সামনে দাঁড়িয়ে থাকা ৪ জন সিভিক বিষয়টি বুঝতে পেরে সময় নষ্ট না করে গাড়ি নিয়ে অপহরণকারীদের গাড়ির পিছনে ধাওয়া করেন।
অপহরণকারীরা পানাগড় বাইপাসে ওঠার সময় কোনও রকম ট্রাফিক সিগন্যাল না মানায় তৎপর হন ট্র্যাফিক পুলিশ কর্মীরাও। এদিকে কাঁকসা থানার সিভিক ভলান্টিয়াররা জীবনের ঝুঁকি নিয়ে ও ট্য্রাফিকের কথামতো পানাগড় বাইপাস ধরে কলকাতার দিকে ধাওয়া করতেই পানাগড় বাইপাসের রেল ব্রিজের কাছে দুÜৃñতীদের গাড়িটিকে ধরে ফেলে। উদ্ধার করা হয় অপহৃতকে। গাড়িতে তল্লাশি চালিয়ে ৩৮ লক্ষ টাকা উদ্ধার করে সিভিক ভলান্টিয়াররা। তাঁকে উদ্ধার করার পাশাপাশি দুই দুÜৃñতী সহ গাড়িটিকে আটক করে কাঁকসা থানার পুলিশ।
স্থানীয়দের দাবি, একটি ছোট গাড়ি করে দু’জন ব্যক্তি এক ব্যক্তিকে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন। ওই ব্যক্তির চিৎকার শুনতে পেয়েই তাঁরা পুলিশকে খবর দিতে যাওয়ার সময় থানার সামনে কয়েকজন সিভিক বিষয়টি দেখতে পান। মাত্র কয়েক মিনিটের মধ্যে পুলিশ অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে আসে। উদ্ধার হওয়া ব্যক্তির দাবি, তাঁকে পানাগড় স্টেশনের কাছ থেকে অপহরণ করা হয়। তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা। তাঁর কাছে ৩৮ লক্ষ টাকা ছিল। ঘটনার তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 1 =