পথ দুর্ঘটনায় প্রাণ গেল ২ পুলিশকর্মীর

ফের দুর্ঘটনা। এবার বেপরোয়া গতির বলি ২ পুলিশ কর্মী। মৃতদের নাম সুজয় দাস  (এস আই),পলাশ সামন্ত (কনস্টেবল)। সূত্রে খবর, বৃহস্পতিবার ভোরে হাওড়ার বাগনানের বরুন্দায় পুলিশের পেট্রোলিং গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি বড় ট্রাকের। এই ধাক্কার জেরে পুলিশের পেট্রলিং গাড়িতে থাকা দুই পুলিশ কর্মীর মৃত্যু হয়। এই ঘটনায় আরও দুই পুলিশ কর্মী আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কলকাতায় স্থানান্তরিত করা হয়।

এদিকে স্থানীয় সূত্রে খবর, বরুন্দার কাছে পুলিশ পেট্রোলিংয়ের গাড়িটি  বাগনানের দিকে ফিরছিল। বরুন্দার কাছে পিছন থেকে একটি বড় ট্রাক সজোরে ধাক্কা মারে। ধাক্কার প্রতিঘাতে পুলিশের পেট্রলিং গাড়ির পিছনের দিক দুমড়ে মুচড়ে যায়। এদিকে এই গটনা নজরে আসতে স্থানীয়রাই পুলিশ কর্মীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে সুজয় ও পলাশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কেন্দ্রীয় নতুন আইনের প্রতিবাদ জানাতে গিয়ে ট্রাক চালকরা এমনিতে কর্মবিরতি পালন করলেও এদিনের এই ঘটনা কিন্তু চালকদের দাবিকে মান্যতা দিচ্ছে না।

ঘটনার তদন্তে নেমে একটি সন্দেহ ভাজন গাড়িকে উলুবেড়িয়ার নিমদিঘী থেকে আটক করে পুলিশ। হাওড়া গ্রামীণ পুলিশ সুপার এস ভাঙাদিয়া এই ঘটনার তদন্ত শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *