সাতসকালে মেয়ের সামনে মাকে গুলি করে খুন বাগনানে

হাওড়া জেলার বাগনানে নৃশংস খুন। ঝাড়খণ্ড থেকে কলকাতা আসার পথে বাগানানে এক মহিলাকে গুলি করে হত্যা করা হল তাঁর শিশু কন্যার সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। পুলিশ সূত্রে খবর, আড়াই বছরের মেয়ে ও স্ত্রীকে নিয়ে রাঁচি থেকে গাড়িতে করে কলকাতা আসছিলেন প্রকাশ কুমার নামের এক ব্যক্তি। ভোর ছ’টা নাগাদ মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থেকে নামতেই চলে এই হামলা। তখনই তাঁর শিশুকন্যার সামনে স্ত্রীকে গুলি করে খুন করা হয় বলে পুলিশকে জানান প্রকাশ কুমার।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি নিজেই কালো রঙের হুন্ডাইয়ের গাড়ি চালিয়ে কলকাতার দিকে আসছিলেন। বাগানানের মহিষরেখা ব্রিজের কাছে প্রস্রাব করার জন্য গাড়ি থেকে নামেন। তখনই প্রকাশকে ঘিরে ধরে তিনজন সশ্রস্ত্র দুষ্কৃতী। পুলিশকে প্রকাশ কুমার এও জানিয়েছেন, তাঁকে ঘিরে ধরে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে ওই দুষ্কৃতীরা। তা দেখে তাঁর স্ত্রী গাড়ি থেকে নেমে দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করেন। ঠিক সেই সময়ই তাঁর স্ত্রী রিয়া কুমারীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়।  একইসঙ্গে প্রাকশ কুমার এও জানান, গুলি করে টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দিলে তিনি আহত স্ত্রীকে গাড়িতে তুলে কিছু দূর এগিয়ে যান। রাস্তার ওপর থাকা একটি চায়ের দোকানে সাহায্য চাইতেই স্থানীয় তাঁর স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করে। স্থানীয় তরফে রাজাপুর থানার পুলিশকেও খবর দেওয়া হয়। আহত মহিলাকে রক্তাক্ত অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসাপাতালে নিয়ে যাওয়া হয়ে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, মহিলার কানের নীচে গুলি লেগেছিল।

এদিকে হাওড়া পুলিশ সূত্রে খবর, প্রকাশকে এই মুহূর্তে রাজাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের উচ্চপদস্থ কর্তারাও থানায় যাচ্ছেন। প্রকাশকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। হঠাৎ করে কেন মাঝরাস্তায় গাড়ি থামানো হল তা নিয়ে পুলিশের মনে প্রশ্ন রয়েছে। ছিনতাইয়ে বাধা দেওয়ার জন্য খুন নাকি পিছনে অন্য কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে পুলিশ সূত্রে এও জানা গিয়েছে, ঘটনার প্রত্যক্ষদর্শীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 5 =