হুডখোলা বাসে বিরাট-রোহিতদের ট্রফি নিয়ে সেলিব্রেশন, ওয়াংখেড়েতে নাচলেন চ্যাম্পিয়নরা

বিশ্বকাপ ট্রফি হাতে তুলে আনন্দে, উচ্ছ্বাসে মেতে উঠেছেন বিরাট কোহলি, রোহিত শর্মারা )। এই দৃশ্য চোখের সামনে দেখার সুযোগ কেউ মিস করে! করল না মুম্বইবাসীরা। মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম অবধি টিম ইন্ডিয়ার জন্য ভিকট্রি প্যারেডের আয়োজন করা হয়েছিল। হুডখোলা বাসে উঠে বিশ্বকাপ ট্রফি নিয়ে সেলিব্রেট করলেন বিশ্বচ্যাম্পিয়রা। সেই সময় মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম অবধি রাস্তায় থিকথিক করছিল ভিড়। ভারতীয় ক্রিকেট প্রেমীরা সাক্ষী রইল রো-কো জুটির ট্রফি নিয়ে সেলিব্রেশনের।

অবশ্য এখানেই শেষ নয়। মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে ওয়াংখেড়ে অবধি ভারতের ফ্যানরা প্যারেড দেখার জন্য অনেকে রাস্তার পাশে থাকা গাছে উঠেছিলেন। সেই ভিডিয়ো শেয়ার করেছে পিটিআই। টিম বাসে ক্রিকেটারদের দেখা যায় ট্রফি নিয়ে সেলিব্রেট করতে। আর তা দেখে ভারতীয় ক্রিকেট প্রেমীরাও উচ্ছ্বাসে মেতে ওঠেন।

সংবাদ সংস্থা এএনআই টিম ইন্ডিয়ার ওই প্যারেড থেকে এক ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে দেখা গিয়েছে হুডখোলা বাসে বিরাট কোহলি ও রোহিত শর্মা পাশাপাশি দাঁড়িয়ে ট্রফি নিয়ে সেলিব্রেট করছেন। এই দৃশ্যই তো এক্কেবারে কাছ থেকে দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় অপেক্ষা করছিলেন। তা দেখে সকল ভারতীয় ক্রিকেট প্রেমীরা এখন তৃপ্ত।

সেলিব্রেশন শুধু হুডখোলা বাসেই থেমে থাকেনি। ওয়াংখেড়েতে পৌঁছনোর পর ভারতীয় ক্রিকেটাররা সেখানে চলতে থাকা চাক দে ইন্ডিয়া গানের তালে নাচ করতে থাকেন। সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + two =