মেলবোর্নে ভারতীয় দলের ড্রেসিংরুমে জোড়া জন্মদিন পালন

৩৪ বছরে পা দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। একইদিনে জন্মদিন ভারতীয় মেন্টাল কন্ডিশনিং কোচ প্যাডি আপটনের। ৫৪ বছরে পা দিলেন দক্ষিণ আফ্রিকার প্যাডি। মেলবোর্নে ভারতীয় দলের পক্ষ থেকে দু’জনেরই জন্মদিন পালন করা হল। পাশাপাশি দাঁড়িয়ে কেক কাটলেন বিরাট ও প্যাডি। ধুমধাম করে পালিত হল জন্মদিন। উপস্থিত ছিলেন হার্দিক পান্ডিয়া, মহম্মদ সামি, লোকেশ রাহুল-সহ দলের বাকি সদস্য এবং কোচিং স্টাফরা। বিসিসিআইয়ের পক্ষ থেকে ছবি, ভিডিয়ো টুইট করা হয়। পাশাপাশি দাঁড়িয়ে কেক কাটার পর হাসিমুখে ছবি তুলেছেন দুই বার্থডে বয় বিরাট ও প্যাডি। পিছন থেকে কেউ একজন মজার ছলে বলে ওঠেন, “এবার দু’জন দু’জনকে চুমু খাও।”

এবারের জন্মদিনটা বিরাট কোহলির কাছে অন্যরকম। পাশে স্ত্রী অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকা বা পরিবারের বাকি সদস্যরা নেই। জন্মদিনটা কাটছে সুদূর অস্ট্রেলিয়ায় জাতীয় দলের সতীর্থদের সঙ্গে। শনিবার মেলবোর্নে ৩৪তম জন্মদিনের সকালেই সাংবাদিকদের সঙ্গে জন্মদিন পালন করেন বিরাট। কেক কেটে সকলের সঙ্গে ছবি তোলেন। এরপর ভারতীয় দলের সাজঘরে চলে সেলিব্রেশন। বিরাট ও প্যাডি কেক কাটার পর ডায়েট ভুলে সুস্বাদু কেক উপভোগ করেন হার্দিক পান্ডিয়া, লোকেশ রাহুলরা। রাতে দুই বার্থডে বয়ের অনারে একটি ছোট্ট পার্টি এবং ডিনারের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিশ্রামের পর শনিবার ভারতীয় দলের অনুশীলন ছিল। জন্মদিনের পরদিনই মাঠে নামতে হবে। তাই কেক কেটে প্র্যাকটিসে নেমে পড়েন কোহলি। চলতি টি-২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত কোহলির পারফরম্যান্স অনবদ্য। প্রায় প্রতিটি ম্যাচেই অর্ধশতরান করছেন। ভারতের সাফল্য বা ব্যর্থতা, উভয় দিনেই উজ্জ্বল বিরাট। রবিবার মেন ইন ব্লু-র প্রতিপক্ষ জিম্বাবোয়ে। সেমিফাইনাল নিশ্চিত করতে হলে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে ভারতের জেতাটা খুব প্রয়োজন। গুরুত্বপূর্ণ ম্যাচে কোহলির ব্যাটে বড়সড় রানের অপেক্ষায় অনুরাগীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =