নিউ ইয়র্কে ভি-ক্যাট, ভিকি কাটালেন ৩৪ তম জন্মদিন

বিয়ের পর থেকে ভি-ক্যাট জুটি বলিউডের হট জুটিদের মধ্যে একটি। বিয়ের পর জন্মদিন সব সময়ই স্পেশ্যাল হয়। তাই এবার জন্মদিনকে স্পেশ্যাল করতে ভি-ক্যাট জুটি উড়ে গেলেন নিউ ইয়র্কে। ভিকি এবার তার ৩৪ তম জন্মদিন পালন করলেন নিউ ইয়র্কে, সঙ্গে অবশ্যই তার স্ত্রী ক্যাটরিনা রয়েছেন। ভিকির জন্মদিনের দিনই একটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘নিউ ইয়র্কওয়ালা জন্মদিন, আমার হার্ট, তুমি সব কিছু সুন্দর করেছো। সেখানে ভিকিকে শুভেচ্ছা বার্তাতে ভরিয়ে দিয়েছে বলিউড থেকে তার ফ্যানরা। ছবিতে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে একটি সাদা ফ্লোরাল শার্টে ও ভিকি পরেছেন একটি নীল সোয়েটশার্টে।
উল্লেখ্য, ক্যাটরিনাকে খুব তাড়াতাড়ি দেখা যাবে সলমন খানের ‘টাইগার ৩’ ছবিতে। এছাড়া, হরর কমেডি ছবি ‘ফোন বুথ’ এ দেখা যাবে ভিকি পত্নীকে ইমরান হাসমীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। এছাড়া হাতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’।
ভিকির হাতে রয়েছে শশাঙ্ক খৈতানের ‘গোবিন্দা নাম মেরা’, বিপরীতে থাকবেন কিয়ারা আদবানী ও ভূমি পেডনাকর। ইতিমধ্যে ভিকি লক্ষ্মণ উতেকরের ছবিতে কাজ শেষ করে ফেলেছেন, যার টাইটেল এখনও অবধি চূড়ান্ত হয়নি বলে জানা গিয়েছে। বিপরীতে রয়েছেন সারা আলি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =