মাকে গুলি করে, স্ত্রীকে হাতুড়ি মেরে, সন্তানদের ছুড়ে ফেলে আত্মঘাতী যুবক

অশান্তির জের! পরিণতি এতটা ভয়াবহ হবে কল্পনা করতে পারেননি কেউ। একইসঙ্গে পরিবারের ছয় সদস্যের মৃত্যুতে চমকে উঠেছেন তদন্তকারীরাই।
প্রাথমিক তদন্তে অনুমান মা, স্ত্রী ও তিন সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছে বছর ৪২-এর অনুরাগ সিং। উত্তর প্রদেশের সীতাপুরের এই ঘটনার ভয়াবহতায় স্তম্ভিত সকলেই।
প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যার আগে ওই ব্যক্তি তাঁর মাকে গুলি করে খুন করেন। এরপর তাঁর স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মেরে ফেলেন। শেষে নিজের তিন সন্তান, যাদের বয়স যথাক্রমে ১২ বছর, ৯ বছর ও ৬ বছর, তাদের টেনে ছাদে নিয়ে যান এবং সেখান থেকে ধাক্কা মেরে ফেলে দেন। এরপর ওই ব্যক্তি নিজে আত্মহত্যা করেন।
জানা গিয়েছে, অনুরাগ সিং নামক ওই ব্যক্তি মদ্যপ ও মাদকাসক্ত। তাঁর মানসিক সমস্যাও ছিল। প্রায় সময়ই পরিবারের সঙ্গে তাঁর বচসা লেগে থাকত। শুক্রবার রাতেও মা ও স্ত্রীর সঙ্গে তাঁর বচসা হয় রি-হ্যাবে ভর্তি হওয়াকে কেন্দ্র করে। কিছুতেই রি-হ্যাবে ভর্তি হবেন না বলে জানান অনুরাগ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালেই সীতাপুরের পলহাপুর গ্রামের বাসিন্দা অনুরাগ সিং (৪২) আত্মহত্যা করেন। আত্মহত্যার আগে ওই ব্যক্তি তাঁর মাকে গুলি করে খুন করেন। এরপর তাঁর স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মেরে ফেলেন। শেষে নিজের তিন সন্তান, যাদের বয়স যথাক্রমে ১২ বছর, ৯ বছর ও ৬ বছর, তাদের টেনে ছাদে নিয়ে যান এবং সেখান থেকে ধাক্কা মেরে ফেলে দেন। এরপর ওই ব্যক্তি নিজে আত্মহত্যা করেন।
পুলিশ এসে ছয়জনের মৃতদেহ সংগ্রহ করেছে। দেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ফরেন্সিক টিমও এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 7 =