বাসে উঠে অস্বস্তি, আচমকা অচেতন হয়ে পড়লেন যুবক, হাসপাতালে মৃত ঘোষণা

কলকাতা: বয়স মাত্র ২৬। বাসে উঠে অসুস্থ হয়ে কার্যত সকলের সামনেই মারা গেলেন যুবক। প্রাথমিকভাবে অনুমান, হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, তেঘরিয়া থেকে বাসে উঠে পিছনের সিটে জানলার ধারে বসেছিলেন যুবক। কিছুক্ষণ পরেই সহযাত্রীরা দেখেন ওই যুবক দরদর করে ঘামছেন। শরীরে অস্বস্তি হচ্ছে তাঁর। এর কিছু সময় পরেই আচমকা সিট থেকে পড়ে যান যুবক। জোরে জোরে শ্বাস নিতে শুরু করেন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানিয়ে দেন, মৃত্যু হয়েছে ওই যুবকের।

ঘটনাটি ঘটেছে ভিআইপি রোডের বাগুইআটি এলাকায়। মৃতের নাম সুরজিৎ নন্দী। বছর ছাব্বিশের ওই যুবকের বাড়ি বাঙুর অ্যাভিনিউ সংলগ্ন দমদম পার্ক এলাকায়।

তেঘরিয়া থেকে বাসে উঠেছিলেন যুবক। দমদম পার্কে নামার কথা ছিল তাঁর। বাসের কন্ডাক্টর জানিয়েছেন, ওই যুবক যখন বাসে ওঠেন তখন কোনও অস্বাভাবিকতা দেখা যায়নি। কিন্তু কিছু সময় পরেই দেখা যায় উনি প্রচণ্ড ঘামছেন। শুরুতে অতটা গুরুত্ব দেননি কেউ। কিন্তু কিছু সময় পড়ে আচমকা সিট থেকে আচমকা পড়ে যান যুবক। সকলে তাঁকে ধরে বসানোর চেষ্টা করেন। যুবক তখন জোরে জোরে শ্বাস নিচ্ছেন। ধীরে ধীরে অচেতন হয়ে পড়তে থাকেন তিনি।

বাস থামিয়ে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশকে কন্ডাক্টর বিষয়টি জানান। জনা পাঁচেক সিভিক পুলিশ সুরজিৎকে বাস থেকে নামিয়ে নিয়ে যান জোড়া মন্দির সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।বাগুইআটি থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

প্রসঙ্গত, এই অল্প বয়সীদের মধ্যে হার্ট অ্যাটাক নিয়ে উদ্বিগ্ন চিকিতসকরাও। যেখানে রোগীকে চিকিত্সার সময়টুকুও মেলে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 17 =