ভোটের মুখে মৃত্যু দু’বারের বিধায়ক মদন বাউড়ির

নিজস্ব প্রতিবেদন, পাণ্ডবেশ্বর: মারা গেলেন দু’বারের বিধায়ক, পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বিদায়ী সভাপতি তথা তৃণমূল নেতা মদন বাউরি। বৃহস্পতিবার সকালে বাড়িতেই তাঁর মৃত্যু হয়।
বৃহস্পতিবার সকালে বহুলা হাইস্কুল পাড়ায় নিজের বাড়িতেই মৃত্যু হল পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বিদায়ী সভাপতি তথা তৃণমূল নেতা মদন বাউরির। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। এদিন সকালে তাঁর মৃত্যুর খবরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। উল্লেখ্য, মদনবাবু আগে সিপিএম দলের সঙ্গে যুক্ত ছিলেন। বিধায়ক হয়েছিলেন দু’বার। প্রথমবার বিধায়ক হন ২০০১ সালে। দ্বিতীয়বার বিধায়ক হন ২০০৬ সালে। দু’বারই তিনি বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তৎকালীন উখড়া বিধানসভা থেকে। ২০১৮ সালে দল বদল করে তিনি যোগ দেন তৃণমূল কংগ্রেসে। সেবার তৃণমূল পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করলে সভাপতির দায়িত্ব পান মদনবাবু । এবারও বহুলা অঞ্চল থেকে পঞ্চায়েত সমিতির পদে দল তাঁকে প্রার্থী করেছিল। এলাকায় প্রচারও শুরু করেছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়।
পরিবারের এক সদস্যা জানান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন মদনবাবু, রাত্রিবেলা খাওয়া দাওয়া সেরে তিনি ঘুমিয়েছিলেন। সকালে উঠে তাঁকে অচৈতন্য অবস্থায় পান পরিবারের লোকজন, তখনই ডাকা হয় স্থানীয় চিকিৎসককে। চিকিৎসক এসে মদন বাউড়িকে মৃত বলে ঘোষণা করেন। আকস্মিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবার তথা এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =