মহেশতলায় জলে ডুবে দুই স্কুল পড়ুয়ার মৃত্যু

কলকাতা: ফুটবল খেলে পুকুরে স্নান করতে গিয়ে বিপত্তি। জলে ডুবে মৃত্যু হল এক বালক ও এক কিশোরের। ঘটনাটি ঘটেছে মহেশতলায়। মৃতদের নাম নয়ন পটুয়ার (১২)ও সুমিত থাপা (১৪)। দুই নাবালকই গনিপুর শীতলা তলা হাইßুñলের ছাত্র। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন রোজকার মতো বুধবার এলাকার একটি মাঠে ফুটবল খেলছিল ওরা। তারপরই পুকুরে স্নানে নামে। স্নানে নামার কিছু সময়ের মধ্যেই তলিয়ে যায় সুমিত। তাঁকে বাঁচাতে যায় নয়ন। কিন্তু, সেও তলিয়ে যায়। তাঁদের চিৎকার শুনেই এলাকার বাসিন্দারা তাঁদের উদ্ধার করেন। নিয়ে যাওয়া হয় বেহালার বিদ্যাসাগর হাসপাতালে। তবে বাঁচানো যায়নি তাদের।
জানা গিয়েছে, মহেশতলায় বুধবারû সকাল থেকেই চলছিল খেলা। খেলা শেষে পাশের পুকুরে স্নান করে সকলে। তারপরই ঘরে ফেরা। কখনও খেলা হত সকালে, কখনও বা বিকালে। এই ছিল রোজকার রুটিন।
কিন্তু, এদিন ফুটবল খেলা শেষে পুকুরে স্নান করতে গিয়ে ঘটে যায় মর্মান্তিক ঘটনা। পুকুরে ডুবে যায় দু’জনেই। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাদের মৃত বলে জানান। দুই নাবালকের আকস্মিক মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছে তাদের পরিবারের সদস্যরা। কান্নায় ভেঙে পড়েছেন মা-বাবারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =