বউদিকে অপহরণ করে বিহারে বিক্রি করার অভিযোগ উঠল দুই দেওরের বিরুদ্ধে

বউদিকে অপহরণ করে বিহারের নারী পাচারকারীদের হাতে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল দুই দেওরের বিরুদ্ধে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে হরিশ্চন্দ্রপুর থানার দৌলতপুর এলাকায়। ওই দুই জনের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অপহৃত গৃহবধূর পরিবারের লোকেরা। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  অপহৃত ওই গৃহবধূর নাম রিনা বিবি (২৭)। তার স্বামী ভিন রাজ্যে  কর্মরত। এই সুযোগে মোটা টাকার বিনিময়ে বউদিকে অপহরণ করে বিহারে পাচার করার অভিযোগ দুই দেওরের বিরুদ্ধে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভাটোল চণ্ডীপুর এলাকার রিনা বিবির বিয়ে হয় দৌলতপুর এলাকার বাসিন্দা জাহাঙ্গীরের সঙ্গে। জাহাঙ্গীর ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করে।  রিনা বিবি বাড়িতে একা থাকতেন। মাঝে মধ্যেই জাহাঙ্গীরের দুই ভাই রিনা বিবিকে উত্তপ্ত করত। কু-প্রস্তাব পর্যন্ত দিত বলে অভিযোগ।

রিনা বিবির মা সবেদা খাতুন জানিয়েছেন,  গত  সোমবার থেকে হঠাৎ করে রিনা বিবি নিখোঁজ হয়ে যায়। তার মেয়েকে অপহরণ করে বিহারে পাচার করা হয়েছে। এই কাজে মদত জুগিয়েছে জাহাঙ্গীরের ভাই সাহিল শেখ ,আবুয়া, মাসেদ। এই ঘটনায় ইতিমধ্যে জাহাঙ্গীরের ভাই সহ আরো কয়েক জনের নামে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃত হওয়া রিনা বিবি খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তরা পলাতক।

হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, ওই মহিলার অপহরণ করার একটি অভিযোগ দায়ের হয়েছে। অপহৃত ওই গৃহবধূ এবং অভিযুক্তের খোঁজে এলাকা জুড়ে তল্লাশি চালানো হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + twelve =