কেজরিওয়ালকে জেলের ভিতরেই হত্যার চেষ্টা চলছে!

সুগার লেবেল বেড়ে যাওয়া সত্ত্বেও মুখ্যমন্ত্রীকে ওষুধ দেওয়া হচ্ছে না বলে অভিযোগ তোলা হয়েছে আপের তরফে। জেলের মধ্যে ধীরে ধীরে হত্যার চেষ্টা চলছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। তিহার জেলের অন্দরে কেজরির অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর শনিবার এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন আপ নেতা সৌরভ ভরদ্বাজ।

আপ নেতার অভিযোগ, ডাক্তারদের তরফে বারবার বলা হচ্ছে কেজরিওয়ালকে ইনসুলিন দেওয়ার জন্য। জেল প্রশাসন তা দিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হতে হয়েছে মুখ্যমন্ত্রীকে। প্রশাসন ও দিল্লির উপরাজ্যপালের তরফে দাবি করা হচ্ছে, জেলে উনি (কেজরিওয়াল) যথেষ্ট নিরাপত্তার মধ্যে রয়েছেন। তবে ভরদ্বাজের পালটা দাবি, প্রশাসনের তরফে এমন দাবি করা হলেও বাস্তব পরিস্থিতি ভিন্ন। ওঁর সুগারের মাত্রা বাড়লে শিরার উপর তার প্রভাব পড়বে। যার জেরে কিডনি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

শনিবার সাংবাদিক বৈঠক করে আপ নেতা সৌরভ ভরদ্বাজ বলেন, ‘জেলের ভিতরে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করা হচ্ছে দিল্লির মুখ্যমন্ত্রীকে। জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, গত ২০-২২ বছর ধরে মুখ্যমন্ত্রী ডায়বেটিসের শিকার। সবাই জানে একবার এই রোগের ওষুধ ইনসুলিন শুরু হলে তা চালিয়ে যেতে হয়। যে ব্যক্তি গোটা দিল্লিকে বিনামূল্যে চিকিৎসার সুবিধা দিয়েছে তাঁকেই আজ জেলে ওষুধ দেওয়া হচ্ছে না। অথচ জেলে একজন সাধারণ মানুষকেও সব সুবিধা দেওয়া হয়।’

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =