কর্মিসভায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে কটাক্ষ তৃণমূলের মুখপত্র জয়প্রকাশের

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: আগামী ১০ মার্চ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে জনগর্জন সভার সমর্থনে ও আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে বড় মাপের কর্মিসভা হল আসানসোলের রবীন্দ্র ভবনে। এই সভায় প্রত্যেক বক্তা কেন্দ্রীয় বঞ্চনার কথা তুলে ধরেন। ওঠে রাজ্য সরকার দ্বারা ১০০ দিনের কাজের টাকা মিটিয়ে দেওয়ার প্রসঙ্গ। সঙ্গে লোকসভায় তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে উপনির্বাচনের জয়ের ব্যবধানের থেকেও বেশি ব্যবধানে জয়লাভ করানোর আবেদন করা হয় এবং তার জন্য দলীয় কর্মীদের কী কী করণীয় তাও আলোচনা হয়। ব্রিগেডের সভা যাতে ঐতিহাসিক সভা হয় তার জন্য সমস্ত কর্মী ও সমর্থকদের ব্রিগেডমুখী হওয়ায় আবেদন করা হয়।
সভা শেষে দলের মুখপত্র জয়প্রকাশ মজুমদার তাপস রায় প্রসঙ্গে বলেন, ‘দীর্ঘদিন একসঙ্গে রাজনীতি করেছি রাজনীতির শেষবেলায় এসে তাপস রায় কেন এরকম সিদ্ধান্ত নিলেন, তা আমার জানা নেই।’ তবে ভবিষ্যতে তাঁর রাজনীতি জীবন নিয়ে শুভেচ্ছা জানান তিনি। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে বলেন, ‘মানুষ এবার বুঝতে পারছে তিনি নির্দিষ্ট একটি দলের বিরুদ্ধে কটাক্ষ করে গিয়েছেন কারণ ভবিষ্যতে তিনি রাজনীতিতে ঢুকবেন। তবে তিনি যে দল এই যোগদান করুন সেই দলের ভবিষ্যৎ অন্ধকার। একজন বিচারপতি সংবিধানকে বুড়ো আঙুল দেখিয়ে দিনের পর দিন রাজ্যের শাসকদলকে রাজনৈতিক ভাবে ভর্ৎসনা করে গিয়েছেন। বাংলার মানুষ এর জবাব দেবে।’
এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের দুই মন্ত্রী মলয় ঘটক ও প্রদীপ মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য নেতা দলের মুখপত্র জয়প্রকাশ মজুমদার, সাংসদ সুনীল মণ্ডল, জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং পুরনিগমের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি বিশ্বনাথ বাউরি, আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী শত্রুঘ্ন সিনহা, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের সভাপতি তথা বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় নেতৃত্ব ও কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − five =