তিনমাস নিখোঁজ থাকার পর পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার তৃণমূল সমর্থকের দেহ

পুরুলিয়া: তিনমাস নিখোঁজ থাকার পর পরিত্যাক্ত কুঁয়ো থেকে উদ্ধার হল তৃণমূল সমর্থকের পচাগলা দেহ। দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পুরুলিয়া শহরের সাত নম্বর ওয়ার্ডে। মৃতের নাম গৌতম চ্যাটার্জী (৬৬) ওরফে বিবেকানন্দ চ্যাটার্জী। গত তিনমাস থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন পুরুলিয়া সদর থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেন। তাঁর পরেও খোঁজ মিলছিল না গৌতমের। সোমবার সকালে ওই ওয়ার্ডের কংসাবতী কলোনির একটি ফাঁকা জায়গার একটি পরিত্যক্ত কুঁয়ো থেকে নিখোঁজ গৌতম বাবুর পচা গলা দেহ ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। বিষয়টি পুলিশকে জানানো হলে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছন। অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ৭ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার দুর্বা দত্ত এবং মৃত পরিবারের সদস্যরা।
এদিন তৃণমূল কাউন্সিলার দুর্বা দত্ত বলেন, গৌতম বাবু স্থানীয় তৃণমূল সমর্থক। গত তিন মাস থেকে তিনি নিখোঁজ ছিলেন। তবে কিভাবে গৌতম বাবু নিখোঁজ হলেন? তাঁর দেহ কিভাবে কুঁয়োয় পড়ল? তা জানতে পুলিশকে তদন্তের জন্য বলা হয়েছে।
এদিন দেহ তুলতে দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি কুঁয়ো থেকে উদ্ধার করেন। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। খুন নাকি নিছক দুর্ঘটনার কারণে মৃত্যু তা জানতে তদন্ত শুরু করেছে পুরুলিয়া সদর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =