লোকসভায় জিতে মানুষকে ধন্যবাদ জানাতে কাঁকসায় মিছিল তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: গত লোকসভা নির্বাচনে বাংলায় হয়েছে তৃণমূলের জয়জয়কার। গত লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ ঝাঁ। এলাকার মানুষকে ধন্যবাদ জানাতে শুক্রবার কাঁকসার হাটতলা থেকে মিছিল করলেন তৃণমূল কংগ্রেস কর্মীরা।
এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা অঞ্চলের শতাধিক তৃণমূল কর্মী সমর্থকরা ছাড়াও কাঁকসা ব্লকের তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায়, ™শ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বৈশাখী বন্দোপাধ্যায় সহ পঞ্চায়েত সদস্যরা। এদিন মিছিল কাঁকসা হাটতলা থেকে শুরু হয়ে কাঁকসার মোল্লাপাড়া, রথতলা, মাস্টারপাড়া ঘুরে হাটতলায় শেষ হয়। তৃণমূল কংগ্রেসকে ভোট দেওয়ার জন্য এলাকার মানুষকে ধন্যবাদ জানিয়ে এদিন একে অপরকে সবুজ আবির মাখিয়ে ধন্যবাদ জানান তৃণমূল কর্মীরা।
জেলা পরিষদের কর্মাধক্ষ বৈশাখী বন্দোপাধ্যায় জানিয়েছেন, এদিনের মিছিল থেকে যারা তৃণমূলকে ভোট দিয়েছে তাদের ধন্যবাদ জানানো হয়েছে, আর যারা তৃণমূলকে ভোট দেয়নি তাদের কাছে আবেদন রাখা হয়েছে আগামী দিনে ভোট দেওয়ার সময় তারা যেন একটু চিন্তা ভাবনা করেই ভোট দেয়। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রী মানুষের জন্য যে উন্নয়ন করেছেন, তা অন্য কোনও রাজ্যে দেখা যাবে না সেটা তারাও ভালো করে জানেন। তাই আগামী দিনে যাতে তারাও তৃণমূলের পাশে থাকে সেই আবেদন জানানো হয়।
তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায় জানিয়েছেন, যে সমস্ত কর্মীরা ভোটের সময় অক্লান্ত পরিশ্রম করেছিলেন, তাঁদের আবেগ তাঁরা বিজয় মিছিলের মাধ্যমে প্রকাশ করেছেন। বিরোধীরা অনেক কথাই বলেছিলেন, কিন্তু কাঁকসা সহ রাজ্যের মানুষ বুঝিয়ে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নই শেষ কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =