তৃণমূল নেতাদের গাছে বেঁধে উত্তম-মধ্যম দেওয়ার নিদান, ফের বিতর্কে বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: প্রকাশ্য সভামঞ্চ থেকে তৃণমূল নেতাদের গাছে বেঁধে উত্তম মধ্যম দেওয়ার নিদান দিয়ে ফের বিতর্কে জড়ালেন বিজেপি নেতা বিকাশ ঘোষ। এর আগেও একাধিকবার প্রকাশ্যে এমনই নিদান দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ওই নেতা। এই বক্তব্য আসলে ক্ষোভের বহিঃপ্রকাশ বলে প্রচ্ছন্ন সমর্থন জানিয়েছে বিজেপির জেলা নেতৃত্ব। বিজেপি নেতার বিতর্কিত এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে তৃণমূল।
কেন্দ্রের বিজেপি সরকারের ৯ বছর পূর্তি উপলক্ষে রবিবার বিজেপির বাঁকুড়া চার নম্বর মণ্ডলের উদ্যোগে পুয়াবাগান এলাকায় একটি জনসভার আয়োজন করা হয়। সেই জনসভায় দলের অন্যান্য জেলা নেতৃত্বের পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা কমিটির সদস্য বিকাশ ঘোষ। সেই সভাতে বক্তব্য রাখতে গিয়ে দলের কর্মীদের উদ্দেশে বিকাশ ঘোষ বলেন, ‘তৃণমূল নেতারা হুমকি বা ধমক চমক দিতে এলে, তাঁদের গাছে বেঁধে ভালো করে উত্তম-মধ্যম দিন। তারপর তাঁদের হাসপাতালে পাঠিয়ে দিন। আমাদের বিধায়ক বসে আছেন। তিনি সুপারিশ করে দেবেন।’
এখানেই থেমে না থেকে বিজেপির ওই নেতা হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘আমরা যদি ক্ষমতায় আসতে পারি, তাহলে বাবার নাম ভুলিয়ে দেব। একশো দিনের কাজের টাকা লুঠ করেছে, পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির টাকা লুঠ করেছে, যে সব প্রশাসন ও তৃণমূলের চামচারা তারা তখন বুঝতে পারবে।’ সভামঞ্চে এই বক্তব্যের সমর্থনে পরে বিজেপির ওই নেতার যুক্তি, ‘কেউ আক্রমণ করতে এলে আমরা তো চুপচাপ বসে থাকব না। প্রতিরোধ আমরা করবই।’ বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতির দাবি, সর্বত্র যেভাবে লুঠ চলছে, ভোটের নামে প্রহসন হয়েছে ও বিজেপি কর্মীদের যেভাবে হুমকি দেওয়া হচ্ছে, তাতে ক্ষুব্ধ হয়েই একথা বলেছেন বিজেপির ওই নেতা। বক্তব্যের কড়া সমালোচনা করে তৃণমূলের দাবি, এটাই বিজেপির সংßৃñতি। আর তার জবাব তারা একটার পর একটা নির্বাচনে পেয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =