বিজেপি নেতাদের বাড়িছাড়া করার হুঁশিয়ারি তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপি থেকে সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিধায়ককে পাশে নিয়ে বিজেপি নেতাদের বাড়িছাড়া করার হুঁশিয়ারি তৃণমূল নেতার। তৃণমূল নেতার সুরে সুর মিলিয়ে দেশ থেকে বিজেপিকে নিপাত করার ডাক দিলেন বিধায়ক হরকালী প্রতিহার। পালটা হু¥শিয়রি বিজেপি সভাপতির।
বিজেপি থেকে সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন বাঁকুড়ার কোতুলপুর বিধানসভার বিধায়ক হরকালী প্রতিহার। বিধায়ককে পাশে নিয়ে বিজেপি নেতাদের বাড়িছাড়া করার ডাক দিলেন জয়পুরের তৃণমূল সভাপতি কৌশিক বটব্যাল। রবিবার জয়পুরে একটি রিসর্টে সাংবাদিক সম্মেলন করে বিজেপি নেতাদের বিরুদ্ধে এমন হুঁশিয়ারি দিলেন জয়পুর ব্লক তৃণমূল সভাপতি কৌশিক বটব্যাল।
আবাস যোজনা ও ১০০ দিনের গরিব মানুষের টাকা আটকে দিয়ে যে ভাবে বাংলার মানুষকে বঞ্চিত করেছে বিজেপি রাজ্য নেতা, সাংসদ ও বিধায়করা, যদি বাংলার প্রাপ্য এই প্রকল্পের টাকা কেন্দ্রের মোদি সরকার না দেয়, তা হলে এবার বিজেপি নেতাদের ঘেরাও করা হবে এবং তাঁদের বাড়িছাড়া করে দেওয়া হবে বলে হুঁশিয়রি দেন ব্লক তৃণমূল সভাপতি কৌশিক বটব্যাল। বাংলাকে বঞ্চনা করলে এর ফল পাবে বিজেপি এমন কড়া হুঁশিয়ারিও শোনা যায় তৃণমূল নেতার কণ্ঠে। এই বক্তব্যের পরে তৃণমূল নেতার দাবি, তিনি সঠিক কথা বলেছেন এবং এটাই করা হবে।
এদিন শুধু তৃণমূল ব্লক সভাপতি নন, কেন্দ্রের বিরুদ্ধে ও বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারও। বিধায়ক দাবি করেন, কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার বাংলার মানুষকে ভাতে মারার পরিকল্পনা নিয়েছেন। ভোট আদায় করে মানুষকে ভাঁওতা দিয়ে চলেছেন। এদিন তিনি সুর চড়িয়ে জানান, বিজেপি নেতাদের দেখলে প্রশ্ন করবেন ১০০ দিনের টাকা দিন, আবাসের টাকা দিন। শুভেন্দু অধিকারী এলাকায় আসবেন, তাঁর কাছেও এই প্রশ্ন করবেন আপনারা। এদিন তৃণমূলের এই সাংবাদিক সম্মেলন থেকেই আগামী লোকসভা নির্বাচনে বিজেপি সরকারকে নিপাত করার ডাক দিলেন বিধায়ক হরকালী প্রতিহার।
এবিষয়ে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখার দাবি, সময় সব কথা বলবে। কে কাকে ঘিরে রাখবে আর কাকে বাড়িছাড়া করবে আর কে জেলে যাবে। আগে জিতে দেখান, তারপর বিজেপিকে নিপাত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =