কালীপুজোর পরদিনই খুন তৃণমূল নেতা, পাল্টা বাড়ি ভাঙচুর, আগুন লাগানোর অভিযোগ, তপ্ত জয়নগর

জয়নগর: কালীপুজোর পরদিনই রাজ্যে ফের শ্যুটআউট। দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন জয়নগরের তৃণমূল নেতা। মসজিদে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। সোমবার কাকভোরে বাড়ি থেকে বেরিয়ে নামাজ পড়তে যাচ্ছিলেন। সে সময়ই দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হয় তৃণমূল নেতা সাইফুদ্দিন লস্করের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার বামনগাছি গ্রাম পঞ্চায়েত এলাকায়।
এদিকে তৃণমূল নেতা খুনের খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় ব্যাপক অশান্তি। সিপিএম কর্মী-সমর্থকদের বহু বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। জ্বালিয়ে দেওয়া হয় অন্তত ২০ থেকে ২৫টি বাড়ি। দমকলের একাধিক ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা করছে। গ্রামের মহিলারা পুকুর থেকে জল তুলে আগুন নেভানোর কাজে হাত লাগান। বাড়িতে ভাঙাচুর ও আগুন লাগানোয় অভিযোগের তির শাসকদলের দিকে। ঘটনাস্থলে গিয়েছে বিশাল পুলিশবাহিনী। তৃণমূল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে এক অভিযুক্তকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগও উঠেছে। তবে পুলিশ সেই মৃত্যুর কথা এখনও নিশ্চিত করেনি।
জানা গিয়েছে, নিহত বছর ৪৩-এর সাইফুদ্দিন তৃণমূলের পঞ্চায়েত সদস্য এবং বামনগাছিতে তৃণমূলের অঞ্চল সভাপতি ছিলেন। তাঁর স্ত্রী সেরিফা বিবি বামনগাছি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান। দীপাবলির পরদিনই এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খুনের ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =