আইপিএল-এ জাল টিকিট বিক্রির অভিযোগে ধৃত তৃণমূল নেতা

আইপিএল-এর সঙ্গে যেন একাত্ম হয়ে যায় আম-বাঙালি। বিশেষত কেকে আর-এর খেলা নিয়ে। আর এই সুযোগকে কাজে লাগিয়েই কলকাতা শহরে ঘটে গেল এক প্রতারণার ঘটনা। সামনে এল আইপিএলের টিকিট জাল করার অভিযোগ। আর তাতে জড়িয়ে গেল এক তৃণমূল নেতার নাম। অভিযোগ আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণা করেছেন বিক্রম সাহা নামে এই তৃণমূল নেতা। অভিযোগ নথিবদ্ধ হতেই পুলিশের জাল তৃণমূল নেতা বিক্রম। প্রসঙ্গত, স্থানীয় সূত্রে খবর, বিক্রম তাহেরপুর শহর টিএমসিপি-র প্রাক্তন সভাপতি। পরে রানাঘাট সাংগঠনিক জেলার গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে কোনও পদে না থাকলেও দল ছাড়েননি তিনি।
অভিযোগ, কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের ২৩ এপ্রিলের ম্যাচের টিকিট জাল করে বিক্রি করেন বিক্রম। এরপরই মঙ্গলবার রাতে নদিয়ার তাহেরপুর থেকে বিক্রমকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা।
প্রসঙ্গত, ২৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের খেলা নিয়ে ব্যাপক উচ্ছ্বাস ছিল শহরবাসীর মধ্যে। ফলে প্রচুর চাহিদাও ছিল টিকিটের। অনলাইনেও খুব দ্রুত ম্যাচের টিকিট শেষ হয়ে যাওয়ায় সে সময়েই অভিযুক্ত কয়েকজনকে টিকিট মোটা টাকায় বিক্রি করেন। কিন্তু ম্যাচের দিন সেই টিকিট নিয়ে খেলা দেখতে গেলে জানা যায়, তা ভুয়ো। আর তা বুঝতে পেরেই অনেকেই ময়দান থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত বিক্রম সাহাকে তাহেরপুরের বাড়ি থেকে গ্রেপ্তারও করেন কলকাতা পুলিশের আধিকারিকেরা। বিক্রমকে গ্রেপ্তারের সঙ্গে তদন্তকারীরা এও খতিয়ে দেখছেন এই ঘটনায় আর কে জড়িয়ে এই টিকিট জাল বিক্রির ঘটনায় তাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 8 =